বেপরোয়া গতির বলি, পথচারীকে পিষে মারল বিলাসবহুল গাড়ি, গ্রেপ্তার ১৯ বছরের চালক 

রবিবার ছুটির দিনে মর্মান্তিক দুর্ঘটনা। বালিগঞ্জ সার্কুলার রোডে বিলাসবহুল গাড়ি পিষে মারল পথচারীকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই পথচারীর। পেশায় তিনি পরিচারিকা। নাম শ্বাশতী দাশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে বালিগঞ্জ থানার পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ঘাতক গাড়ির চালককে।
রবিবার বিকেলে এজেসি বোস রোড থেকে বালিগঞ্জ সার্কুলার রোডের দিকে যাচ্ছিল বিলাসবহুল একটি গাড়ি। চালকের আসনে ছিল বছর ১৯ এর এক যুবক। নাম সুরেশ। দ্রুতগতিতে বালিগঞ্জ সার্কুলার রোডে যাওয়ার সময় আচমকা রাস্তায় পাশে রাখা দু’টি গাড়িতে পরপর ধাক্কা দেয় ওই গাড়িটি। দুমড়ে মুচড়ে যায় রাস্তার পাশে থাকা একটি গাড়ি। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় ঘাতক গাড়িটিও। সেই সময় ফুটপাথ ধরে যাচ্ছিলেন শ্বাশতী দাশ। বেপরোয়া গতিতে ঘাতক গাড়িটি পিষে দেয় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘাতক গাড়ির চালকের আসনে ছিল বছর ১৯-এর এক কিশোর। তার নাম সুরেশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বেপরোয়া গতির জন্যই নিয়ন্ত্রণ হারিয়ে একের পর এক রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা মারে সুরেশের বিলাসবহুল গাড়িটি। পিষে দেয় পথচারীকে।
পুলিশ সূত্রে খবর, মৃতের বাড়ি পিকনিক গার্ডেন এলাকায়। কাজের জন্য বালিগঞ্জ সার্কুলার রোডে গিয়েছিলেন তিনি। পাশাপাশি তদন্তকারীরা জানিয়েছেন, অভিযুক্ত সুরেশকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সময় তার গাড়ির গতিবেগ কত ছিল। গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 13 =