সিঁড়ি থেকে পড়ে গিয়ে চোট পেলেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন

মস্কো: সিঁড়ি থেকে পড়ে গিয়ে চোট পেলেন ভ্লাদিমির পুতিন। সম্প্রতি তাঁর স্বাস্থ্য নিয়ে একাধিক জল্পনা তৈরি হয়েছিল। কখনও ক্যানসার, কখনও আবার স্নায়ুর জটিল রোগ, একাধিক জল্পনা রয়েছে পুতিনের স্বাস্থ্য ঘিরে। এরইমধ্যে এবার সিঁড়ি থেকে পড়ে যাওয়ার খবরও মিলল। জানা গিয়েছে, গুরুতর চোট পেয়েছেন পুতিন। বর্তমানে চিকিৎসা চলছে তাঁর। বিশেষ কোনও কারণে সকলের থেকে নিজেকে আলাদা করে নিয়েছেন।দ্য নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন পা পিছলে সিঁড়ি থেকে পড়ে গিয়েছেন। সিড়ির পাঁচ ধাপ থেকে তিনি পিছল পড়ে যান। কোলন ক্যানসারে আক্রান্ত পুতিনের এমনিতেই পাকস্থলিতে সমস্যা রয়েছে।

যারা পুতিনের স্বাস্থ্যের দিকে নজর রাখেন, তাদের সূত্রে জানা গিয়েছে, সিঁড়ির সামনেই তিনজন নিরাপত্তারক্ষী দাঁড়িয়েছিলেন। সঙ্গে সঙ্গে তাঁরা ছুটে গিয়ে পুতিনকে উদ্ধার করেন এবং সামনের একটি সোফায় নিয়ে গিয়ে বসান। সঙ্গে সঙ্গে চিকিৎসকদের ডাকা হয়। উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই অসুস্থ থাকায় পুতিনের সঙ্গে সবসময়ই চিকিৎসকদের রাখা হয়। ঘটনার সময়ও বাড়িতেই দুইজন চিকিৎসক ছিলেন। তারাই রুশ প্রেসিডেন্টের চিকিৎসা করেন।

উল্লেখ্য, রাশিয়ার প্রেসিডেন্ট একধরনের বিশেষ জুতো পরেন। ওই জুতোটির তল এমনভাবে তৈরি, যাতে কোনওভাবে পা পিছলে না যায়। বরফের দেশে এই ধরনের জুতো পাওয়া যায়। বাড়ির বাইরে নয়, বাড়িতেও পুতিন এই জুতো পরেন। অন্যদিকে, তার বাড়ির সিঁড়িগুলতেও অ্যান্টি-স্লিপ কোটিং দেওয়া রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 4 =