ট্রেনের টিকিট কাটার লাইনে হুড়োহুড়ি! রাগের মাথায় গুলি চালাল  যুবক

ট্রেনের টিকিট কাটার লাইনে ভিড় বাড়ায় সহ্য হয়নি যুবকের। রাগের মাথায় ভিড়ের মধ্যেই গুলি চালিয়ে দেয় সে। এর ফলে আহত হয়েছেন এক যুবক। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিহারের (Bihar) এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত যুবকের সন্ধান মেলেনি।

রবিবার এই ঘটনাটি ঘটে পাটনার (Patna) বিহতা রেল স্টেশনে (Bihta Railway Station)। নিয়ম মেনে লাইনে না দাঁড়িয়ে সকলে টিকিট কাউন্টারের সামনে গিয়ে হুড়োহুড়ি শুরু করেন। এর পর ততকালে টিকিট (Tatkal Ticket) কাটার লাইনে ব্যাপক ধাক্কাধাক্কি শুরু হয় যাত্রীদের মধ্যে। সকলেই আগেভাগে টিকিট নেওয়ার চেষ্টা করেন। সব মিলিয়ে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিল। এর পরেই রাগের মাথায় গুলি চালিয়ে দেন এক যুবক। যাতে গুরুতর জখম হন মুদরিশ খান (Mudrish Khan) নামের এক যুবক। জানা গিয়েছে, তিনি কাউন্টারের সামনের দিকে দাঁড়িয়ে ছিলেন।

আহত বছর ২৫-এর মুদিরিশকে দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, তিনি বিহতা থানার বাসিন্দা। এদিকে অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ইতিমধ্যে আহত যুবকের বয়ান নেওয়া হয়েছে। সেই অনুযায়ী অভিযুক্ত যুবকের খোঁজ চলছে। তবে এখনও পর্যন্ত সন্ধান মেলেনি। দ্রুত তাঁকে গ্রেপ্তার করা হবে, আস্বস্ত করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =