গোল্ডেন গ্লোব পুরস্কারে সম্মানিত আরআরআর, শুভেচ্ছা জানালেন মোদি

দক্ষিণী ছবির হাত ধরে বিশ্বমঞ্চে উজ্জ্বল দেশের মুখ। গোল্ডেন গ্লোব পুরস্কারে সম্মানিত আরআরআর ছবির অতি জনপ্রিয় ‘নাটু, নাটু’ গানটি। স্বাভাবিক ভাবেই এহেন সাফল্যে উচ্ছ্বসিত নির্মাতা ও কলাকুশলীরা। প্রথমবার দক্ষিণী ছবির হাত ধরে গোল্ডেন গ্লোব সম্মান এল ভারতের ঘরে। এই বিরাট সাফল্যের জন্য ছবির নির্মাতা ও কলাকুশলীদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতীয়দের অত্যন্ত গর্বের দিন। টুইটারে লেখেন মোদি।

পুরস্কারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক এসএস রাজামৌলি (SS Rajamouli) এবং ছবির দুই নায়ক রাম চরণ ও জুনিয়র NTR। সেরা হিসেবে ‘নাতু নাতু’ গানের নাম ঘোষণা হতেই আনন্দে লাফিয়ে ওঠেন তাঁরা। মঞ্চে উঠে পুরস্কার হাতে নিয়ে গোটা বিশ্বের দর্শকদের ধন্যবাদ জানান কীরাবনী। প্রথমেই কৃতজ্ঞতা জানান ছবির পরিচালক রাজামৌলিকে। বলেন, ‘এই পুরস্কার আমার ভাই এসএস রাজামৌলির।’ পাশাপাশি এই গানে যে উচ্ছ্বাসের সঙ্গে প্রাণোবন্ত ভাবে নাচ করেছেন দুই নায়ক রামচরণ ও জুনিয়র এনটিআর, তার জন্য তাঁদেরও ধন্যবাদ জানান গানের সুরকার।

গোল্ডেন গ্লোবের জন্য মনোনয়নের তালিকায় আগেই জায়গা করে নিয়েছিল ২০২২ সালে ভারতে সবচেয়ে বেশি ব্যবসা করা ছবিটি। সেরা অরিজিনাল গান ও সেরা ছবির মনোনয়ন পায় RRR। আর এবার ক্যালিফোর্নিয়ায় আয়োজিত গোল্ডেন গ্লোবের মঞ্চে সেরার শিরোপা পেল RRR। অরিজিনাল গানের বিভাগে সেরার সম্মান পেল সুরকার এমএম কিরাবনী ও গীতকার কালা ভৈরবী ও রাহুল সিপলিগুঞ্জেন ‘নাটু নাটু’ গানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + seventeen =