বিএসএফের গাড়ি সঙ্গে ধাক্কা দুই গাড়ির, আহত ৮

কিছুতেই কমানো যাচ্ছে না শহরে পথ দুর্ঘটনার ছবিটা। রবিবার দুপুরেও  লেকটাউনে ঘটে যায় এমনই এক কাণ্ড। যেখানে বিএসএফের একটি গাড়ি ধাক্কা মারে এক ট্যাক্সি এবং অন্য একটি গাড়িকে। সূত্রে খবর, এই ঘটনায় আহত হন ৮ জন। দ্রুত তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার খবর জানতে পেরই ঘটনাস্থলে এসে উপস্থিত হন বিধাননগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিএসএফের গাড়িটি দমদম বিমানবন্দরের দিক থেকে ভিআইপি রোড ধরে উল্টোডাঙার দিকে আসছিল। সেই সময় লেকটাউনের কাছে এসে গাড়িটি প্রথমে একটি গাড়িকে এবং পরে একটি হলুদ ট্যাক্সিকে ধাক্কা মারে। আচমকা ধাক্কার প্রতিঘাতে ট্যাক্সিটি সামনের একটি বেসরকারি বাসে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় ট্যাক্সির চালক এবং গাড়িতে থাকা আরও দু’জন আহত হন। অন্যদিকে, এই ঘটনায় বিএসএফের গাড়িতে থাকা ৩ জন সেনা জওয়ানও আহত হন।

এই সময় যাঁরা ঘটনাস্থলে ছিলেন তাঁরা জানাচ্ছেন, ভিআপি রোড ধরে প্রবল গতিতে যাচ্ছিল বিএসএফের গাড়িটি। আর এখানেই বিধাননগর পুলিশের অনুমান, নিয়ন্ত্রণ হারিয়েই গাড়িটি অন্য দু’টি গাড়িতে ধাক্কা মারে। সংঘর্ষের কারণে ট্যাক্সিটির একাংশ দুমড়েমুচড়ে যায়। এদিনের এই ঘটনায় পুলিশের একাংশের ধারনা, যে ভাবে দুর্ঘটনাটি ঘটেছে, তাতে ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বাড়তে পারত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =