দলীপ চ্যাম্পিয়ন হয়ে উত্তাপ বাড়ালেন রিয়ান পরাগ

দেশের মাটিতে বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রথম টেস্ট শেষ হওয়ার দিন দলীপ ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে ইন্ডিয়া-এ টিম। শুভমন গিল বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে যাওয়ার আগে দলীপে ভারত-এ দলকে নেতৃত্ব দিয়েছিলেন। তিনি টেস্ট টিমে থাকায় দলীপের দ্বিতীয় রাউন্ড থেকে এ টিমকে নেতৃত্ব দিয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। এই ভারত-এ দলের সদস্য রিয়ান পরাগ। বছর বাইশের এই তরুণ তুর্কি দলীপ চ্যাম্পিয়ন হয়ে এমন ছবি শেয়ার করেছেন, তাতে উত্তাপ বেড়েছে।

নিজের ইন্সটাগ্রামে দলীপ ট্রফিকে পাশে নিয়ে এক বাথটাব থেকে ছবি শেয়ার করেছেন চ্যাম্পিয়ন ইন্ডিয়া-এ টিমের ক্রিকেটার রিয়ান পরাগ। যেখানে তাঁর গায়ে কোনও জামা ছিল না। ছবির ক্যাপশনে লেখেন, ‘গ্রিট, গাটস, গ্লোরি (অ্যান্ড রিকোভারি)।’ ওই ছবিতে ইন্সটা ব্যবহারকারীরা প্রচুর লাইক ও কমেন্ট করেছেন।

ইন্ডিয়া-সি টিমকে ১৩২ রানের বড় ব্যবধানে হারিয়েছে ইন্ডিয়া-এ টিম। অসমের ক্রিকেটার রিয়ান পরাগ ইন্ডিয়া-এ টিমের হয়ে সি টিমের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে সর্বাধিক ৭৩ রান করেন। এ বারের দলীপে ৩টি ম্যাচে খেলে রিয়ান করেছেন মোট ১৯৩ রান। আর নিয়েছেন ১টি উইকেট।

এ বার রিয়ান আবার ভারতীয় দলে ফেরেন কিনা, সেটা দেখার অপেক্ষা থাকবে। বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেট টিমের পরবরতী টেস্ট ম্যাচ কানপুরে। ওই ম্যাচ হওয়ার পর ভারত ও বাংলাদেশ তিনটে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। সেখানে রিয়ানকে দেখা যেতেই পারে। এ বছর হারারেতে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে রিয়ানের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 1 =