ভাইফোঁটা থেকে ফিরেই মাথায় হাত, ঘরের ভিতরে তছনছ অবস্থা

ভাইফোঁটা থেকে ফিরেই কার্যত মাথায় হাত দম্পতির। বর্ধমানে গিয়েছিলেন হুগলির মতিবাগানের বাসিন্দা পাল দম্পতি। বুধবার রাতে ফিরে তাঁরা দেখেন ঘরের বাইরে তালা লাগানো আছে, ঠিক যেমনটা তাঁরা লাগিয়ে গিয়েছিলেন। কিন্তু দরজা খুলেই চমকে যান।

দেখেন ঘরের ভিতরে পুরো তছনছ অবস্থা। ভাঙা হয়েছে ভিতরের দরজার তালা, ভাঙা হয়েছে আলমারি। নগদ টাকা থেকে গয়না, কিছুই পড়ে নেই ভিতরে। এমন ঘটনায় হতবাক ওই দম্পতি। কীভাবে ওই চুরি হল বুঝতে পারছেন না তাঁরা।

পরিবারের সদস্যা শ্রাবণী ঘোষাল জানান, ভাইফোঁটা দিতে তাঁরা বর্ধমান গিয়েছিলেন। বাড়ি ফিরে দেখেন বাইরে তালা ঠিক আছে। আলামারির লকার ভাঙা। নগদ টাকা ও গয়না মিলিয়ে প্রায় লক্ষ টাকার চুরি হয়েছে। তবে কম্পিউটার, ট্যাব, টিভি বা ঘরের অন্য কোনও জিনিসে হাত দেয়নি চোর।

ঘটনার খবর পেয়ে চুঁচুড়া থানার পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। এলাকার সিসিটিভি দেখে খোঁজ শুরু করে পুলিশ। স্থানীয় কাউন্সিলর তথা হুগলি চুঁচুড়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান গৌরীকান্ত মুখোপাধ্যায়ও খবর পেয়ে ওই বাড়িতে যান। তিনি বলেন, মতিবাগানে এই ধরনের চুরির ঘটনা ইদানিংকালে ঘটেনি। সম্ভবত বাড়িতে কেউ না থাকার সুযোগে চুরি হয়েছে। তালা ভাঙলেও কোনও শব্দ পাননি প্রতিবেশীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =