বিশ্বস্তদের হাতেই খুন হবেন পুতিন!

বিশ্বস্তদের হাতেই নাকি প্রাণ খোয়াবেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলে দাবি করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। ‘নিউজ উইক’-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি প্রেসিডেন্ট জেলেনস্কিকে নিয়ে ইউক্রেনে একটি তথ্যচিত্র তৈরি হয়েছে। গত শুক্রবার মুক্তি পাওয়া ‘ইয়ার’ নামের ওই তথ্যচিত্রে জেলেনস্কি নাকি বলেছেন, ‘ঘনিষ্ঠদের হাতেই খুন হবেন পুতিন।’ তিনি দাবি করেছেন, পুতিনের নেতৃত্ব দুর্বল হয়ে পড়বে আর তাঁকে নিজের লোকের হাতেই প্রাণ খোয়াতে হবে।

উল্লেখ্য কয়েকদিন আগেই এক প্রতিবেদনে ‘দ্য ওয়াশিংটন পোস্ট’ দাবি করেছে, ঘনিষ্ঠরাই ক্রমে পুতিনের (Vladimir Putin) উপর বিরক্ত হয়ে পড়ছে। ইউক্রেন যুদ্ধ নিয়ে রুশ সেনা ও শাসকদলের মধ্যেও প্রেসিডেন্ট পুতিনের প্রতি ক্ষোভ ক্রমে বাড়ছে। এক বছরেরও বেশি সময় যুদ্ধ করে ইউক্রেনকে বাগে আনতে না পারায় পুতিনের নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

তথ্যচিত্রে জেলেনস্কি নাকি বলেছেন, ‘একটা সময় আসবে যখন পুতিনের দুর্বল শাসনের প্রভাব গোটা রাশিয়ায় পড়বে। ভক্ষকরাই আরও এক ভক্ষককে খেয়ে ফেলবে। ওই খুনিকে (পুতিন) খুন করার কোনও না কোনও কারণ তারা ঠিক বের করবে। তবে কবে এমনটা হবে আমি জানিনা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × five =