জিতল পঞ্জাব, ঘরের মাঠে মরসুমের দ্বিতীয় হার চেন্নাইয়ের

চেন্নাই দুর্গে ফের ফাটল। লখনউ সুপার জায়ান্টসের পর পঞ্জাব কিংস। ঘরের মাঠে মরসুমের দ্বিতীয় হার চেন্নাই সুপার কিংসের। চিপকে কিংসের লড়াইয়ে জিতল পঞ্জাব। প্লে-অফের দৌড়ে টিকে রইল তারা। ব্যাটিং বিপর্যয়ই চেন্নাই সুপার কিংসের হারের মূল কারণ। একা লড়াই অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়ের। যদিও তা যথেষ্ঠ ছিল না। পঞ্জাবকে মাত্র ১৬৩ রানের টার্গেট দিয়েছিল সিএসকে। পরের দিকে শিশিরের প্রভাব কাজ করবে এই ধারনা ছিলই। সিএসকে বোলিং বিভাগ চেষ্টা করলেও লড়াই কাজে আসেনি।

দলীয় ১১৩ রানে তৃতীয় উইকেট হারায় পঞ্জাব কিংস। ৪৮ বলে প্রয়োজনীয় ছিল ৫০ রান। বলের নিরিখে রানটা সামান্য বলা যায়। তবে এ বারের আইপিএলে বেশ কিছু ক্লোজ ম্যাচও দেখা গিয়েছে। সেই আশা থেকে ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছিল চেন্নাই সুপার কিংস শিবির। পঞ্জাব কিংসের লোয়ার অর্ডার ব্যাটিং এ বারের আইপিএলের অন্যতম সেরা প্রাপ্তি। তাদের কাছে এই টার্গেট বড় ছিল না। তার উপর গত ম্যাচে বিশ্বরেকর্ড গড়ে আসার পর তো নয়ই। চেন্নাইয়ের ফিল্ডিং মিস তাদের কাজ আরও সহজ করে দেয়।

গত ম্যাচে বিশ্বরেকর্ড গড়েছিল পঞ্জাব কিংস। ইডেন গার্ডেন্সে কেকেআরের বিরুদ্ধে ২৬২ রান তাড়া করে জিতেছিল পঞ্জাব। জনি বেয়ারস্টো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। চেন্নাইয়ের বিরুদ্ধেও ভরসা দিলেন বেয়ারস্টো। অল্পের জন্য হাফসেঞ্চুরি মিস করেন। রাইলি রোসো ২৩ বলে ৪৩ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। স্যাম কারান ও শশাঙ্ক সিং অবিচ্ছিন্ন জুটি ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়ে। ১৩ বল বাকি থাকতেই ৭ উইকেটে জয় পঞ্জাব কিংসের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =