আরামবাগে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার প্রস্তুতি জোরকদমে

আরামবাগ: লোকসভা ভোটের প্রচার করতে আবারও আরামবাগে দেখা যাবে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। আর এই নিয়ে দলীয় স্তরে যেমন তৎপরতা দেখা যাচ্ছে তেমনি প্রশাসনিক স্তরেও তৎপরতা তুঙ্গে। আরামবাগের কালীপুর এলাকা সভা করতে আসছেন তৃণমূল সুপ্রিম* মমতা বন্দ্যোপাধ্যায়, তার আগে মাঠ পরিদর্শন করলেন প্রশাসনের আধিকারিকরা।
জানা গেছে, আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিতালি বাগের সমর্থনে ৮ মে সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার আরামবাগের কালীপুর মাঠ পরিদর্শন করে গেলেন প্রশাসন আধিকারিকরা সহ তৃণমূলের নেতাকর্মীরা।
এদিন পরিদর্শনে আসেন আরামবাগ হুগলি গ্রামীণ এসপি কামনাশিস সেন, অ্যাডিশনাল এসপি কৃষাণু রায়, মহকুমা শাসক সুবাষিনী ই, আরামবাগ পুরসভার চেয়ারম্যান সমীর ভান্ডারী, আরামবাগ এসডিপিও সুপ্রভাত চক্রবর্তী, আরামবাগ থানার আইসি রাকেশ সিং, তৃণমূল কংগ্রেসের আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি তথা তারকেশ্বর বিধায়ক রামেন্দু সিংহ রায়, সাংগঠনিক জেলার চেয়ারম্যান স্বপন নন্দী, ব্লক সভাপতি শম্ভুনাথ বেরা, শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রদীপ সিংহ রায়, পঞ্চায়েত সমিতির সভাপতি শিশির সরকার সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা। এ প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি রামেন্দ্র সিংহ রায় বলেন, এএসএল টিম মাঠ পরিদর্শন করে গেলেন। হেলিপ্যাড এবং ডেকোরেটরের যে কাজ আছে তা নিয়ে আলোচনা হল পুলিশ প্রশাসন ও পিডব্লিউডি এবং ইলেকট্রিক আধিকারিকদের সঙ্গে। সমস্ত কাজ দ্রুততার সঙ্গে ৭ তারিখের মধ্যে শেষ করতে হবে। সবমিলিয়ে মুখ্যমন্ত্রী আসার আগে আরামবাগে চলছে জোর কদমে প্রস্তুতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =