বাম-কংগ্রেসকে হুমকি দেওয়া পোস্টার ভাতারের বলগোনায়

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: সিপিএম প্রার্থীর স্বামীকে হুমকির পাশাপাশি কংগ্রেসে যোগদানকারী কর্মী সমর্থকদের হুমকি দিয়ে পোস্টার পড়ল ভাতারের বলগোনা অঞ্চলের বলগোনা বাজারে। বলগোনা গ্রাম পঞ্চায়েতের হরিপুর ৭১ নম্বর বুথের বাম-কংগ্রেস জোটের প্রার্থী টুকটুকি খাতুনের স্বামী রাজু শেখের নামে লিখিত পোস্টার দেওয়া হয়। একই সঙ্গে শিকরত্তর গ্রামের সদ্য যোগদানকারী কংগ্রেস সমর্থকদের হুমকি দেওয়া হয়েছে পোস্টারে।
পোস্টারে লেখা আছে, ‘সিপিএম খুব বেড়েছে, রাজু চুপ থাক না হলে তোর ছবি হবে। শিকরত্তরের নতুন কংগ্রেসগুলো সব বাড়ি ছাড়া হবে।’ কয়েকদিন আগে বলগোনা গ্রাম পঞ্চায়েতের প্রধান শেখ আমজাদ সহ আড়াইশো জন তৃণমূল কংগ্রেসের কর্মী ভারতীয় জাতীয় কংগ্রেসে যোগদান করেন। তারপরেই ভাতারের বলগোনা অঞ্চলে বিরোধী শক্তি বৃদ্ধি পেয়েছে বলে দাবি রাজনৈতিক মহলের। সোমবার সাত সকালেই বলগোনা রেল স্টেশনের বাসিন্দাদের চোখে পড়ে বাম-কংগ্রেসের জোটের প্রার্থী টুকটুকি খাতুনের বাড়ির দেওয়াল এবং বাম-কংগ্রেসের নির্বাচনী কার্যালয়ে এই পোস্টার পড়েছে। পোস্টার নিয়ে রাজনৈতিক চাপানউতোর সৃষ্টি হয়েছে এলাকা জুড়ে।
ভাতার পঞ্চায়েত সমিতির ১০ নং আসনের বাম-কংগ্রেসের জোট প্রার্থী শেখ আমজাদ বলেন, ‘ভারতীয় জাতীয় কংগ্রেস ঘরছাড়া হবে না। বাম কংগ্রেসের জোট আগামী দিন পঞ্চায়েত গঠন করবে। শাসক দল ভয় পেয়ে গিয়েছে। তাই এই ধরনের শিশুসুলভ আচরণ করে মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করছে।’ এই বিষয়ে ভাতার থানায় লিখিত অভিযোগ জানানো হয় বাম ও কংগ্রেসের পক্ষ থেকে।
হরিপুর ৭১ নম্বর বুথের বাম-কংগ্রেস জোটের প্রার্থী টুকটুকি খাতুন বলেন, ‘এইসব পোস্টার আমাদের দমাতে পারবে না। রবিবার আমরা এলাকায় প্রচারে বেরিয়েছিলাম, সাধারণ মানুষ আমাদের পাশে থাকার আশ্বাস দিয়েছে। এই বার্তা শুনেই দুষ্কৃতীরা রাতের অন্ধকারে এই কাণ্ড ঘটিয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 1 =