নারী সঙ্গ নিয়ে শুভেন্দু অধিকারীর নামে পোস্টার, পুরশুড়া থানায় বিক্ষোভ বিজেপির

হুগলি জেলার পুরশুড়া এলকার তকিপুর রেল স্টেশন সংলগ্ন এলাকায় নারী সঙ্গ নিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামে পোস্টার। পাশাপাশি মসিনান এলাকাতেও পোস্টার পরে বলে অভিযোগ। পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়ায় পুরশুড়া জুড়ে। একেবারে শোভন বৈশাখীর সঙ্গে তুলনা করে শুভেন্দু অধিকারীর নারী সঙ্গ নিয়ে পোস্টার পড়ে। পুরশুড়ার তকিপুর রেল স্টেশন সংলগ্ন এলাকা ছাড়াও মসিনান এলাকাতেও পোস্টার দেওয়া হয় বলে অভিযোগ। পোস্টারকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তৃণমূল ও বিজেপি একে অপরের দিকে অভিযোগ তুলেছে।

যদিও খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পোস্টারগুলো ছিঁড়ে দেয়। তবে রাজ্যের বিরোধী দলনেতার নামে কুৎসা রটিয়ে শাসক দল তৃণমূল ইচ্ছাকৃতভাবে পোস্টার ফেলেছে বলে অভিযোগ বিজেপির।

বিজেপির দাবি, সম্প্রতি তৃণমূলের আরামবাগ সাংসদ অপরূপা পোদ্দারের নিয়োগ দুর্নীতির একটি সুপারিশপত্র প্রকাশ্যে এনে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে প্রকাশ্যে আনে। সেই ঘটনায় আইনগতভাবে লড়াই করতে না পেরে শুভেন্দু অধিকারীকে ব্যক্তিগত ভাবে আক্রমণ করছে তৃণমূল।

শুভে¨ু অধিকারীর চরিত্র কালিমালিপ্ত করার চেষ্টা করছে তৃণমূল। তার প্রতিবাদ জানিয়ে, বিজেপির রাজ্য সম্পাদক তথা পুরশুড়ার বিধায়কের নেতৃত্বে পুরশুড়া থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী সমর্থকরা। পাশাপাশি দাবি তোলা হয় দোষীদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেপ্তার করার। এই বিষয়ে বিধায়ক বিমান ঘোষ বলেন, সামনাসামনি রাজনৈতিক লড়াই করে বা আইনি লড়াই করে পারছে না। তাই এই সব করা হচ্ছে। সাংসদ অপরূপা পোদ্দারের* চাকরি নিয়োগ সুপারিশপত্র রাজ্যের বিরোধী দল নেতা প্রকাশ্যে আনার পরই বদলা হিসাবে করা হচ্ছে। আমরা পুলিশকে জানাব। দোষীদের চিহ্নিত করা হবে। যদিও অন্যদিকে পুরশুড়ার তৃণমূল ব্লক সভাপতি তপন সামুইয়ের দাবি, বিজেপির রাজ্য থেকে জেলা ও ব্লক স্তরে গোষ্ঠী দ্ব¨µ চলছে। গোষ্ঠীদ্ব¨েµর জন্যই বিজেপি কর্মীরা সত্য কথা পোস্টারের মাধ্যমে সাধারণ মানুষকে জানাচ্ছে। এই ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই। ইতিমধ্যে এই পোস্টার কাণ্ড নিয়ে যখন পুরশুড়া জুড়ে হইচই পড়তে শুরু করেছে তখন পুলিশ ঘটনাস্থলে গিয়ে পোস্টারগুলি ছিঁড়ে দেয়। অবশেষে বেশ কয়েক ঘণ্টা ধরে পুরশুড়া থানায় বিক্ষোভ চলার পর পুলিশি আশ্বাসে বিজেপি নেতা বিমান ঘোষ বিক্ষোভ তুলে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 8 =