নূপুর শর্মার সমর্থনে পোস্ট, মাথা কেটে নেওয়া হল রাজস্থানের দরজির, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি

বিজেপি নেত্রী নূপুর শর্মার (Nupur Sharma) বক্তব্য সমর্থন করে সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন রাজস্থানের এক দরজি। ওই দরজিকে হত্যা করেছে দুই যুবক। ধারালো অস্ত্র দিয়ে দরজির মুণ্ডচ্ছেদ করা হয়। এমনকী হত্যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। ভিডিওতে একাধিক আপত্তিকর মন্তব্য করতেও দেখা গিয়েছে হত্যাকারীদের। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনায় দ্রুত তদন্ত শুরু করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে। ঘটনাকে কেন্দ্র করে যাতে উত্তেজনা না ছড়াতে না পারে তার জন্য এলাকার ইন্টারনেট সংযোগ বন্ধ করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে অতিরিক্ত বাহিনী মোতায়েন করেছে পুলিশ। মুখ্যমন্ত্রী অশোক গেহলৌত জানিয়েছেন, হত্যার সঙ্গে যুক্ত সমস্ত অপরাধীকে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। শান্তি বজায় রাখার অনুরোধ করেছেন তিনি।  ইতিমধ্যে দুই অভিযুক্ত গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলৌত (Ashok Gehlot) সাধারণ মানুষকে অনুরোধ করেছেন, নৃশংস হত্যার ভিডিওটি যেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করা হয়। এইসঙ্গে তিনি টুইট করেন, ‘এই হত্যার কড়া নিন্দা করছি আমি। দ্রুত কঠিন শাস্তি দেওয়া হবে হত্যার সঙ্গে যুক্ত দুষ্কৃতীদের। সকলের কাছে অনুরোধ, শান্তি বজায় রাখুন। যারা অশান্তি ছড়ানোর চেষ্টা করছে তাদের উদ্দেশ্য সফল হতে দেবেন না।’

পুলিশের বক্তব্য, মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ ধানমণ্ডি এলাকার ওই দরজির দোকানে ঢোকে অভিযুক্ত দুই যুবক মহম্মদ রিয়াজ আখতার ও মহম্মদ গোশ। তারা শুরুতে নিহত দরজির কাছে জামার মাপ দেয়। এরপরেই ধারালো অস্ত্র দিয়ে ওই ব্যক্তির মাথায় ও গলায় আঘাত করে। গোটা ঘটনার ভিডিও রেকর্ড করে হত্যাকারীরা। এরপর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। ভিডিওতে একাধিক বিষয়ে আপত্তিকর মন্তব্য করে অভিযুক্তরা। এমনকী প্রধামন্ত্রীকে খুনের হুমকি দেওয়া হয়। নূপুর শর্মার মুণ্ডচ্ছেদেরও হুমকি দেয় দুই হত্যাকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − four =