মহিলার গায়ে গরম জল ছোড়ার অভিযোগে রাজনৈতিক তরজা

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: ইন্দাস ব্লকের ডেওগড়িয়া গ্রামের এক মহিলার গায়ে গরম জল ছুড়ে দেওয়ার অভিযোগে রাজনৈতিক ময়দানে তৃণমূল-বিজেপি। আজ, বুধবার ইন্দাসের বিজেপির থানা ঘেরাও কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর দাবি, যে ভাবে গতরাতে এক মহিলার ওপরে গরম জল ছুড়ে দেওয়া হয়েছিল। তাঁর স্বামীকে বন্ধ করার জন্য খুনি হামিদ আর তৃণমূলের দালাল বকুল তারা গিয়ে মহিলাকে ভয় দেখিয়েছে, তার স্বামীকে ভয় দেখিয়েছে তাদের গ্রাম ছাড়া করে দেবে, বিজেপি করছে বলে এবং সব জায়গায় গিয়ে হুমকি দিচ্ছে। এরপরেই আহত মহিলা ভর্তি ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে সেখানে বিজেপি প্রার্থী জেলা সভাপতি এবং বিধায়করা তাঁর পরিবারের সঙ্গে এবং ওই মহিলার সঙ্গে দেখা করতে জান।
তৃণমূলের দাবি, ‘এটা সম্পূর্ণ মিথ্যাচার এই ঘটনার সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই। এটা সম্পূর্ণ পারিবারিক সমস্যা। পারিবারিক ঝামেলার কারণে ওই মহিলার গায়ে গরম জল পড়ে লেগেছে সঙ্গে সঙ্গে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে আমরা প্রত্যেকটা নেতৃত্ব গিয়েছি দেখেছি। আমরা তাদের পরিবারের পাশে আছি এবং পুলিশের দ্বারস্থ হওয়ার জন্য বলা হয়েছে তাঁর পরিবারকে।’ জানান রাজনৈতিক মরশুমে খবর গরম করার চেষ্টা করছে। এটার সঙ্গে রাজনীতি জড়িয়ে নেই।
আহত মহিলার স্বামী শেখ মইদুল ইসলামের দাবি, পারিবারিক সমস্যা নিয়ে তাঁর কাকিমার সঙ্গে ঝামেলা হয় এরপর তাঁর কাকিমা স্ত্রীর গায়ে প্রথমে একটি ইট তারপরে ভাতের গরম মার ছুড়ে মারেন। ঘটনায় আহত হন মইদুল ইসলামের স্ত্রী। তাঁকে নিয়ে যাওয়া হয় ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। তাঁদের যথেষ্ট সাহায্য করছেন তৃণমূলের কর্মীরা তাঁরা আগে বিজেপি করলেও এখন কোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়িত নয়। এমনকি এই ঘটনা কোনও রাজনৈতিক ঘটনা নয়। শুধুমাত্র পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা ঘটেছে। উভয় পক্ষই ইন্দাস থানার দ্বারস্থ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =