বন্দুক হাতে তৃণমূল নেতার ছবি ভাইরাল, কটাক্ষ বিজেপির

মালদার এক যুব তৃণমূল নেতার হাতে বন্দুক দেওয়া ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই রাজনৈতিক মহলে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। প্রশ্ন উঠছে ওই যুব নেতার কাছে আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল? এই নিয়ে সুর চড়িয়ে তীব্র কটাক্ষ করেছে বিজেপি। ফলে অস্বস্তিতে শাসক শিবির। যদিও সেটি পাখি মারার বন্দুক বলে সাফাই তৃণমূল নেতার। ঘটনাটি ঘটেছে চাঁচল মহকুমার হরিশ্চন্দ্রপুর থানা এলাকায়।

হরিশ্চন্দ্রপুর ২  ব্লক যুব তৃনমূলের সাধারণ সম্পাদক গোলাম সিরাজউদ্দিন আলি ওরফে পুকালু খান। তিনিই হাতে বন্দুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ছবিটি। ফলে শোরগোল পড়ে যায় সমগ্র এলাকা জুড়ে। যদিও ওই যুব তৃণমূল নেতা দাবি করেছেন, তার হাতে থাকা সেটি পাখি মারার বন্দুক।

এদিকে সন্ত্রাস করার জন্য তৃণমূল এসব করছে,পঞ্চায়েত ভোটের আগে বন্দুক চালানোর শেখানোর প্রশিক্ষণ দিচ্ছে, তাই তৃণমূল নেতা এরকম ছবি ছেড়েছে কটাক্ষ বিজেপি সাংসদ খগেন মুর্মুর।

যদিও পাল্টা তৃণমূলের জেলার সাধারণ সম্পাদক বুলবুল খান জানিয়েছেন,  পাখি মারার বন্দুক ছিল, সে শখের বসে  ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছিল। নিন্দা করা বিজেপির কাজ। নিজেদের পায়ের নিচে জমি নেই তাই বিজেপি এসব বলছে। গোটা ঘটনায় শুরু হয়েছে তৃণমূল-বিজেপির রাজনৈতিক তরজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =