এশিয়া কাপের দলে শাহিন আফ্রিদির পরিবর্ত ঘোষণা করলো পাকিস্তান

সবাইকে চমকে দিয়ে এমন একজন ফাস্ট বোলারের নাম ঘোষণা করল পাকিস্তান, যাতে চমক আছে বলাই যায়। বছর ২২ এর মহম্মদ হাসনেইন দলে ঢুকলেন আফ্রিদির জায়গায়। হান্ড্রেড লিগে ইনফিনসেবল দলের হয়ে খেলা হাসনেইন ইংল্যান্ড থেকে যোগ দেবেন পাকিস্তান দলের সঙ্গে দুবাইতে। দেশের হয়ে আজ পর্যন্ত ১৮ টি টোয়েন্টি ম্যাচ খেলে ১৭ উইকেট নিয়েছেন তিনি।
বাবর আজমের পাকিস্তান নেদারল্যান্ডের বিরুদ্ধে ৩-০ সিরিজ জয় করেছে। হাসনেইন যখন প্রথম দলে আসেন, তখন নিয়মিত ১৫০ কিলোমিটার গতিতে বল করতে পারতেন। একটা সময় তার অ্যাকশন নিয়ে তাকে কয়েকদিনের জন্য নির্বাসিত করেছিল আইসিসি। পরে আবার সেই অ্যাকশন ঠিক করে ফিরে আসেন।
একটা সময় তাকে ভবিষ্যতের শোয়েব আখতার বলা হত। এটাই দেখার শাহিন আফ্রিদির অনুপস্থিতি তিনি কতটা ঢাকতে পারেন। শেষ টি টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনাল পর্যন্ত গিয়েছিল পাকিস্তান। একদিন আগেই দলের বাকি ক্রিকেটারদের ম্যাচ উইনার হিসেবে সম্বোধন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শাহিন আফ্রিদি।

তাকে ছাড়াই এশিয়া কাপে চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা রাখে পাকিস্তান, এমনটাই জানিয়েছিলেন বাঁহাতি পেসার। সেই নিয়ে আবার ভারতকে কটাক্ষ করতে ছাড়েনি ওয়াকার ইউনুস। যার যোগ্য জবাব দিয়েছিলেন ইরফান পাঠান। যদিও বিশ্বকাপ নয়, তবুও পাকিস্তানের কাছে শেষ ম্যাচে ১০ উইকেটে হারের জ্বালা ভুলতে পারেনি ভারত। তাই এশিয়া কাপে ভারতীয় দল একটা যোগ্য জবাব দেওয়ার তাগিদ নিয়ে মাঠে নামবে। হাসনাইন অবশ্য জানিয়েছেন পাকিস্তান দলে সুযোগ পেয়ে তিনি কৃতজ্ঞ। সুযোগ পেলে নিজেকে উজাড় করে দেবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + eight =