বিরোধীদের পতাকাই উড়বে, ভোট পাবে না: দেবাংশু ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদন, বুদবুদ: আসন্ন পঞ্চায়েত ভোটে এলাকায় বিরোধীদের শুধু পতাকাই উড়বে, ভোট তারা কেউ পাবে না। রবিবার বুদবুদের কোটা গ্রামে তৃণমূলের মনোনীত প্রার্থীদের সমর্থনে প্রচার করতে এসে এমনটাই বললেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য।
এদিন তিনি নির্বাচনী প্রচারে এসে জানান, গত বিধানসভা নির্বাচনের সময় তৃণমূলের থেকে বিজেপির পতাকাই বেশি উড়ত বিভিন্ন এলাকায়। তারপরেও বিজেপি ৭৭টি আসন পেয়েছিল এবং তৃণমূল ২১৫টি আসন পেয়েছিল। এলাকায় পতাকা বেশি পরিমাণে উড়ছে মানেই সেই দল জিতবে সেটা অনেকেরই ধারণা হয়ে যায়। সেই ধারণা সম্পূর্ণ ভুল। রাস্তাঘাটে বিজেপি-সিপিএমের পতাকা গাঁথা থাকলেও তৃণমূলের পতাকা মানুষের মনে গাঁথা। তিনি জানান, যে মহিলা বিজেপির দপ্তরে বা কার্যালয়ে চা দিতে যান, তৃণমূলের মিছিল চলাকালীন সেই মহিলাই হাত দেখিয়ে ইশারা করেন, যে তিনি তৃণমূলের পাশেই আছেন।
আগামী ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তার আগে শেষ রবিবার তৃণমূলের প্রার্থীদের সমর্থনে বুদবুদের কোটা গ্রামে তৃণমূলের একটি সভা অনুষ্ঠিত হয়। এদিন সভায় উপস্থিত ছিলেন আউশগ্রাম বিধানসভার বিধায়ক অভেদানন্দ থান্দার, বুদবুদের কোটা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল মনোনীত প্রার্থীরা, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের প্রার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 2 =