দশমীর রাতে ঠাকুর দেখতে গিয়ে বাসের ধাক্কায় মৃত ৩, দু’জনের অবস্থা আশঙ্কাজনক

কলকাতা: দশমীর রাতে ঠাকুর দেখতে বেরিয়ে বিপত্তি। বুধবার গভীর রাতে শিয়ালদা উড়ালপুলে বাসের ধাক্কায় মৃত্যু হল একই পরিবারের তিন জনের। আহত আরও দু’জন। তাঁদের এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় বাসটির কন্ডাক্টর ও হেল্পারকে আটক করেছে পুলিশ। মৃতদের মধ্যে একজনের নাম অদিতি গুপ্ত (১৮)।বাস চালকের খোঁজ চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত দেড়টা নাগাদ শিয়ালদহের মুচিপাড়ায় একটি বাস দ্রুত গতিতে এসে ছ’জনকে ধাক্কা মারে। মারা যান  একই পরিবারের তিন জন। আহতদের উদ্ধার করে প্রথমে এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে দু’জনের অবস্থার অবনতি হতে থাকে। পরে এক মহিলা ও পুরুষ সেখানে মারা যান। এর পর আহত তিন জনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দশমীর রাতে ওই ছ’জনই একসঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন। দক্ষিণ বন্দর এলাকার বাসিন্দা অদিতির ও বাকিরা শিয়ালদা উড়ালপুল দিয়ে হাঁটছিলেন বলে পুলিশ সূত্রে খবর। সে সময় ৪৬ নম্বর রুটের একটি বাস দ্রুত গতিতে এসে তাঁদের ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় অদিতির।

পুলিশ সূত্রে খবর, এনআরএস থেকে রাজাবাজারের দিকে যাচ্ছিল ওই বাসটি। এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এনআরএসে। কয়েক জনকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও স্থানান্তরিত করা হয়েছে এসএসকেএমে। এই মুহূর্তে সেখানে চিকিৎসাধীন তিন জন। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =