মদ্যপানে বাধা, নিউটাউনে চলল গুলি! আহত ৪

কলকাতা: এবার শুট আউট নিউটাউনে!

একটি নির্মীয়মাণ (New Town Shootout) বহুতলে মারপিট, গুলি চলল বুধবার রাতে। ওই বহুতলের নিরাপত্তারক্ষীদের সঙ্গে অশান্তি হয় শ্রমিকদের। অভিযোগ, শ্রমিকরা সেখানে বসে মদ্যপান করছিলেন। নিরাপত্তারক্ষীরা বাধা দেওয়ায় ঝামেলা শুরু হয়ে যায়। নিরাপত্তারক্ষীদের বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টা হয়, গুলি চলে বলে অভিযোগ।

সূত্রের খবর, নিউটাউনের ওই নির্মীয়মাণ বহুতলে রাতে মদের আসর বসে বলে অভিযোগ আসছিল। রাতে নিরাপত্তারক্ষীরা সেখানে কয়েকজন শ্রমিককে হাতেনাতে ধরে ফেলেন। তাঁরা মদ্যপান করছিলেন বলে অভিযোগ। বাধা দেওয়াতেই অশান্তি শুরু হয়ে যায়। নিরাপত্তারক্ষীদের সঙ্গে হাতাহাতি শুরু হয় শ্রমিকদের। একজন নিরাপত্তারক্ষীকে রড দিয়ে মেরে তাঁর বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টা হয়েছে বলেও অভিযোগ।

নিরাপত্তারক্ষীদের অভিযোগ, শ্রমিকরা তাঁদের বন্দুক কেড়ে গুলি চালানোর চেষ্টা করে। পরপর কয়েক রাউন্ড গুলি চলে। ঘটনায় চারজন গুরুতর জখম হন। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত করছে টেকনো সিটি থানার পুলিশ। কারা কারা জড়িত তাদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। ঘটনায় দু’পক্ষের ২ জনকে আটক করেছে টেকনো সিটি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + eighteen =