মাদক মামলায়  ভারতী সিং ও স্বামী হর্ষের বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট এনসিবির

ফের আইনি বিপাকে পড়তে পারেন কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa)। মাদক মামলায় দু’জনের বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট আদালতে দাখিল করল মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। ২০২০ সালে ভারতী ও তাঁর স্বামীকে মাদক যোগে গ্রেপ্তার করা হয়েছিল। তার প্রেক্ষিতেই এই চার্জশিট বলে খবর।

ঘটনার সূত্রপাত হয়েছিল ২০২০ সালের নভেম্বর মাসে। ভারতী ও হর্ষের বাড়ি এবং প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান এনসিবি’র তদন্তকারী আধিকারিকরা। সবমিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। এনিসিবি দপ্তরে পৌঁছতেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। আধিকারিকদের কড়া প্রশ্নের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই গ্রেপ্তার করা হয় ভারতী ও হর্ষকে। তাঁদের ২০২০ সালের ৪ ডিসেম্বর পর্যন্ত জেল হেপাজতের নির্দেশ দেয় আদালত। পরে তাঁরা আদালতে জামিনের আবেদন করেন। তাঁরা জানান যে, তাঁদের বাড়ি থেকে খুব সামান্য মাদক পাওয়া গিয়েছে। ওই বছরের ২৩ নভেম্বর তাঁরা জামিনে মুক্ত হন।

জানা গিয়েছে, এনডিপিএস আইনের একাধিক ধারা উল্লেখ করা হয়েছে চার্জশিটে। বর্তমানে আবার কাজ শুরু করেছেন ভারতী। দম্পতির এক পুত্রসন্তানও রয়েছে। ভারতীর সঙ্গে টেলি দুনিয়ায় কাজ করেন হর্ষও। বিভিন্ন রিয়্যালিটি শো সঞ্চালনার পাশাপাশি চিত্রনাট্যকার হিসাবেও কাজ করেন ভারতীর স্বামী। দু’বছর পর এই মামলায় চার্জশিট জমা পড়ায় ভারতীদের নতুন করে বিড়ম্বনায় পড়তে হল বলেই মনে করছেন তাঁর ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + ten =