দক্ষিণ বাড়িতে মেঝেতে বসে পাত পেড়ে খেলেন মন্ত্রী স্মৃতি ইরানি

হাওড়া: দলের সাংগঠনিক প্রচার কর্মসূচিতে হাওড়ায় এসে রাজাপুর দক্ষিণ বাড়িতে মেঝেতে বসে পাত পেড়ে খেলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। ঘরের মেয়ের মতোই চাইলেন ডাল।
বুধবার হাওড়াতে এসে বিজেপির সাংগঠনিক প্রচার কর্মসূচিতে অংশ নেন কেন্দ্রীয় নারী ও শিশু বিকাশ মন্ত্রী স্মৃতি জুবিন ইরানি। হাওড়ার জগৎবল্লভপুর সহ চামরাইল, জগদীশপুর বিভিন্ন অঞ্চলের রাজাপুর, দক্ষিণ বাড়ি সহ একাধিক এলাকায় যান। দলীয়-কর্মী সমর্থকদের সঙ্গে কথা বলেন। একাধিক কর্মসূচিতে অংশ নেন। দলীয় কার্যকর্তাদের সঙ্গে বৈঠক সহ তাদের সঙ্গে ওই এলাকার সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এছাড়াও ওই এলাকার গ্রামে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন মন্ত্রী।
এদিন মধ্যহ্নভোজের ব্যবস্থা হয়েছিল হাওড়া রাজাপুর দক্ষিণ বাড়িতে পলাশ মালিকের বাড়িতে। বাড়ির সদস্যা রুমা মালিক বলেন, ‘দিদি আসছেন আমরা খুবই খুশি, ওনার জন্য আমরা গরিব ঘরে বাঙালি খাবারের আয়োজন করেছি। ভাত, পটল চিংড়ি, শুক্তো, সর্ষে ইলিশ, রুই মাছের কালিয়া, চাটনি, পাপড়, মিষ্টি বিভিন্ন রকম খাবারের আয়োজন করেছি। সকলে মিলে মা, কাকিমা সকলে মিলে আমরা রান্নার আয়োজন করেছি।’ পরিবারের আর একজন সুচিত্রা হাজরা বলেন, ‘বাঙালি রান্নার আয়োজন আমরা করেছি। খুবই আনন্দিত যে একজন কেন্দ্রীয় মন্ত্রী তিনি আমাদের মতো গরিবের বাড়িতে আসছেন। ১৫ বছর হল এখানে দক্ষিণ বাড়ীতে এসেছি। কিন্তু এত বড় মাপের কোনও মন্ত্রী আমাদের এখানে আসেনি। বিশেষ করে আমাদের বাড়িতে উনি আসছেন। এটা ভেবেই আমরা খুব আনন্দিত।’
বুধবার সংবাদমাধ্যমের সামনে কোনও কথা অবশ্য বলেননি মন্ত্রী। বৃহস্পতিবার সকাল ১০ টা নাগাদ তিনি বেলুড় মঠ দর্শন করতে যাবেন বলেই দলীয় সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + three =