বাঘমুণ্ডিতে ফের মার্কেট পরিদর্শনে মন্ত্রী বেচারাম

নিজস্ব প্রতিবেদন, পুরুলিয়া: দু’মাস পর ফের মার্কেট পরিদর্শনে এলেন মন্ত্রী। মঙ্গলবার পুরুলিয়া জেলার বাঘমুণ্ডি ব্লকের অন্তর্গত সুইসা নেতাজি সুভাষ মার্কেট সকাল সকাল পরিদর্শন করে গেলেন রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বেচারাম মান্না। গত দু’মাস আগে তিনি পুরুলিয়ার বেশ কয়েকটি কৃষক বাজার পরিদর্শন করে গিয়েছেন। তার মধ্যে ছিল সুইসা নেতাজি সুভাষ মার্কেট। ফের আর একবার আজকে তিনি পরিদর্শন করে গেলেন।
সূত্র মারফত জানা যায়, এই মার্কেট গতবারে পরিদর্শনে এসে মন্ত্রী বেচারাম মান্না বেশ কিছু অভাব অভিযোগ পেয়েছিলেন। আশ্বাস দিয়েছিলেন যে অভাব অভিযোগ অনুসারে খতিয়ে দেখে সব ব্যবস্থা করার। আজকে তিনি পরিদর্শন করে ওই মার্কেটের দায়িত্বে থাকা কর্মচারী এবং জেলা বাজার নিয়ন্ত্রিত সমিতির একাধিক অধিকারিকদের সঙ্গে মার্কেটের উন্নয়ন নিয়ে বৈঠক করেন।
সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বেচারামবাবু জানান, এই মার্কেটকে রাজ্যের অন্যতম মার্কেটে পরিণত করার পরিকল্পনা রয়েছে। এছাড়াও এখানে হিমঘর সহ চাষিদের সুবিধার্থে অন্যান্য উন্নয়নমূলক কাজ হবে এবং সামাজিক বিবাহ কাজের জন্য হলঘর তৈরি হবে। মন্ত্রীর সঙ্গে পরিদর্শনে ছিলেন পুরুলিয়া জেলা বাজার নিয়ন্ত্রিত সমিতির একাধিক আধিকারিক সহ পুরুলিয়া জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষা নমিতা সিং মুড়া, তৃণমূলের বাঘমুণ্ডি ব্লক সভাপতি নিকুঞ্জ মাঝি, তুন্তুড়ি-সুইসা গ্রাম পঞ্চায়েত প্রাক্তন প্রধান কিরণ কালিন্দী সহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + nineteen =