৬ মাস মাঠের বাইরে মেসি

ক’দিন আগেই কোপা আমেরিকা জিতেছে আর্জেন্টিনা। ফাইনাল ম্যাচের পুরোটা খেলা হয়নি আর্জেন্টাইন ক্যাপ্টেনের। গোড়ালিতে চোট নিয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন লিওনেল মেসি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি-ভিডিয়োতে দেখা যায়, মেসির পা ফুলে ঢোল হয়ে গিয়েছিল। এলএম টেনের অনুরাগীরা তাঁর চোট নিয়ে চিন্তিত। এরই মাঝে শোনা যাচ্ছে আগামী ৬ মাস মাঠে দেখা যাবে না লিওনেল মেসিকে। স্বাভাবিক ভাবেই এই খবর মন ভার করবে তাঁর ভক্তদের।

বছর ৩৭ এর মেসি এখনও ফিট। কিন্তু এ বারের কোপা আমেরিকা চলাকালীন তাঁকে পায়ের সমস্যায় ভুগতে দেখা গিয়েছিল। ফাইনালের দিন কলম্বিয়ার বিরুদ্ধে ৬৫ মিনিট খেলে মাঠ ছাড়েন মেসি। অঝোরে কাঁদতে দেখা যায়। শেষ অবধি অবশ্য গোড়ালি মচকে যাওয়ার কষ্ট অনেক লাঘব হয়, যখন আর্জেন্টিনা কোপা চ্যাম্পিয়ন হয়। তাঁর চোটের অবস্থা কেমন? ইন্টার মায়ামির (যে ক্লাবের হয়ে মেসি খেলেন) পক্ষ থেকে এক বিবৃতিতে তাঁর ইনজুরি আপডেট জানানো হয়েছে। ঙ্কত্থদ্মন্ঠisন্ঠ Hত্রত্থlন্ঠh এর পক্ষ থেকে বলা হয়েছে, মেসির ডান পায়ের লিগামেন্টে চোট লেগেছে। ফলে তাঁদের ক্যাপ্টেনকে কবে পাওয়া যাবে, এখনই বলা যাচ্ছে না। পরীক্ষা-নিরীক্ষা করে তাঁর চোটের অবস্থা বোঝা যাবে। যা থেকে পরিষ্কার অনির্দিষ্ট কালের জন্য মাঠের বাইরে কাটাতে হবে মেসিকে।

এর মাঝে লিওনেল মেসি নিজের ইন্সটাগ্রামে কোপা আমেরিকা ট্রফি নিয়ে সতীর্থদের সঙ্গে সেলিব্রেশনের একটি ছবি শেয়ার করেছেন। সেখানে অবশ্য তিনি লেখেন, ‘কোপা আমেরিকা শেষ হল। প্রথমেই বলতে চাই সকলের বার্তা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ। ঈশ্বরের আশীর্বাদে আমি আপাতত ঠিকই আছি। আশা করি দ্রুত মাঠে ফিরতে পারব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 2 =