ভর দুপুরে পার্ক সার্কাসে চলল গুলি, মৃত ২

কলকাতা: ভর দুপুরে পার্ক সার্কাসের ভরা রাস্তায় এলোপাথাড়ি গুলি। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক মহিলার। জানা গিয়েছে, রাইফেল থেকে গুলি ছুড়েছিলেন বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের আউট পোস্টে কর্মরত এক নিরাপত্তারক্ষী। তিনি নিজেও গুলি চালিয়ে আত্মঘাতী হন।জানা গিয়েছে, শুক্রবারই ওই নিরাপত্তাকর্মী বাংলাদেশ ডেপুটি হাই কমিশনের আউট পোস্টে কাজে এসেছিলেন।

শুক্রবার দুপুরে পার্ক সার্কাস সাত মাথার মোড় থেকে ঢিল ছোড়া দূরত্বে বেকবাগানে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের কাছে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, অ্যাপনির্ভর মোটবাইকে করে যাচ্ছিলেন এক মহিলা। গুলিতে নিহত হন তিনি। চালকও আহত হয়েছেন। ঘটনার পর দেখা যায় আত্মঘাতী নিরাপত্তাকর্মীর পাশে পড়ে রয়েছে তাঁর ইনসাস রাইফেল। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, অন্তত ১০-১২ রাউন্ড গুলি চালান ওই নিরাপত্তাকর্মী। হঠাৎ গুলির আওয়াজে এলাকায় হইচই পড়ে যায়।  আরও অনেকেরই গুলি লেগেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।
ঘটনার খবর পেয়ে বেনিয়াপুকুর ও কড়েয়া থানার পুলিশ সেখানে পৌঁছেছে। স্থানীয় মহিলার মৃত্যুর ঘটনায় শোকে ও অসন্তোষে হাজার হাজার মানুষ রাস্তায় নেমে পড়েন। অবরুদ্ধ হয়ে পড়ে পার্কসার্কাস সেভেন পয়েন্ট ক্রসিং।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =