এসএসকেএম-এ আহত পুলিশকর্তার সঙ্গে দেখা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা: বিজেপির নবান্ন অভিযানে আহত পুলিশকর্তাকে দেখতে এসএসকেএম-এ গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেলে তিনি অতিরিক্ত পুলিশ কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। আহত পুলিশকর্তার শারীরিক পরিস্থিতির খোঁজখবর নেন। তৃণমূল কংগ্রেসের টুইটার হ্যান্ডেল থেকে সেই ভিডিও টুইট করা হয়েছে।
আহত পুলিশকর্তাকে এর আগে দেখতে গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফোনে খোঁজ নিয়েছিলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সুকান্ত মজুমদারও। এদিন, মুখ্যমন্ত্রীও পুলিশকর্তার খোঁজ নিলেন এবং তাঁর দ্রুত আরগ্য কামনা করলেন।
গত সপ্তাহে মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচিতে আহত হন দেবজিৎ। তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয়। তারপর থেকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি এসি পদমর্যাদার ওই পুলিশকর্তা। গত বুধবার তাঁর সঙ্গে দেখা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বলেছিলেন, ‘উত্তেজক পরিস্থিতিতে পুলিশের পক্ষে গুলি চালানো সহজ কাজ হলেও পুলিশ তা করেনি। আপনাদের জায়গায় যদি আমি থাকতাম, আমার সামনে যদি পুলিশের গাড়িতে আগুন জ্বলত, আমি মাথার উপরে শুট করতাম।’
বিজেপির নবান্ন অভিযানের দিন কলকাতায় ছিলেন না মুখ্যমন্ত্রী। গত বুধবার নবান্ন অভিযানে অশান্তির ঘটনা নিয়ে সরব হয়েছিলেন মমতা। তিনি এ-ও বার্তা দেন, পুলিশ চাইলেই নবান্ন অভিযানে গুলি চালাতে পারত। ইতিমধ্যেই ওই পুলিশকর্তাকে মারধরে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 3 =