সঙ্গিনীকে খুন করে প্রেসারে সেদ্ধ করে পথ কুকুরকে খাওয়ালো প্রেমিক

শ্রদ্ধা কাণ্ডের ছায়া এবার মুম্বইয়ে। রাগের বশে লিভ-ইন পার্টনারকে খুন করে তাঁর দেহাংশ কেটে ফ্ল্যাটে লুকিয়ে রেখেছিলেন ৫৬ বছরের এক প্রৌঢ়। মুম্বইয়ের মীরা রোডের এই নৃশংস ঘটনায় অভিযুক্ত ওই প্রৌঢ়কে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে মুম্বই পুলিশ। জানা গিয়েছে, খুনের পর দেহ কেটে কিছু অংশ প্রেসার কুকারে সেদ্ধ করে তা রাস্তার কুকুরকে খাইয়েছিলেন।

গত বুধবার নয়ানগর থানায় একটি ফোন আসে। সেখানে ওই বহুতলের বাসিন্দারা অভিযোগ করেন যে, মনোজদের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বার হচ্ছে। তার পরেই পুলিশ ওই বহুতলের আট তলার ফ্ল্যাটে যায়। মুম্বইয়ের ডেপুটি কমিশনার অফ পুলিশ জয়ন্ত বাজবালে বলেন, ‘মীরা রোড এলাকার একটি আবাসন থেকে এক মহিলার টুকরো করা দেহাংশ মিলেছে। ওই ফ্ল্যাটে এক যুগল একত্রবাস করছিলেন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মহিলাকে কুপিয়ে খুন করা হয়েছে। তদন্ত এখনও চলছে।’

গত তিন বছর ধরে এক তরুণীর সঙ্গে মুম্বইয়ের এক ফ্ল্যাটে একত্রবাস করছিলেন মনোজ সাহানি। সরস্বতী বৈদ্য নামে ওই তরুণীকে খুনের অভিযোগ উঠেছে ৫৬ বছরের মনোজের বিরুদ্ধে। মুম্বইয়ের মীরা রোডে আকাশগঙ্গা নামে একটি বহুতলের ফ্ল্যাটে গত ৩ বছর ধরে ভাড়া থাকতেন মনোজ। সঙ্গে থাকতেন ৩২ বছরের সরস্বতী। বহুতলের ৮ তলার ফ্ল্যাটে থাকতেন তাঁরা। পুলিশের প্রাথমিক তদন্ত বলছে, সরস্বতীকে খুন করেছেন মনোজ। কেন খুন করা হয়েছে, তা নিয়ে চলছে তদন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =