পানীয় জলের সমস্যায় পথ অবরোধ বিক্ষোভ স্থানীয়দের

নিজস্ব প্রতিবদন, জামুড়িয়া: জলের ঘাটতির দাবিতে অস্বস্তিতে আসানসোল পুর কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ডের অধীনে জামুড়িয়ার নিঘা নিউ কলোনির বাসিন্দারা। সোমবার নিঘা থেকে জামুড়িয়া যাওয়ার রাস্তা অবরোধ করেন স্থানীয় এলাকাবাসীরা। ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সমরজিৎ গোস্বামীকে এলাকায় দেখতে পাওয়া যায় না বলে অভিযোগ।
স্থানীয়দের দাবি, সমরজিৎ গোস্বামী এলাকার জনপ্রতিনিধি কিন্তু এলাকার ভালো মন্দ বিষয়ে তার কোনও হস্তক্ষেপ নেই। তার ও™র প্রচণ্ড গরমে এলাকায় জল কষ্টে ভুগছেন স্থানীয়রা। স্থানীয়দের অভিযোগ, বারবার সমরজিৎ গোস্বামীকে জল কষ্ট বিষয়ে জানানো হলেও তিনি কোনও ভ্রুক্ষেপ করেন না। আর সেই কারণেই এদিন বাধ্য হয়েই স্থানীয়রা রাস্তা অবরোধে নেমেছেন।
সমরজিৎ গোস্বামী ওই এলাকার কাউন্সিলর হলেও তিনি এলাকায় আসেন না এবং জনগণের সমস্যার কথা শোনেন না বলে মারাত্মক অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা। যার জন্য গ্রীষ্মকালে জলের এই ভয়াবহ সমস্যায় পড়তে হয়। এলাকার এক মহিলা জানান, যতক্ষণ না এলাকার কাউন্সিলর সমরজিৎ গোস্বামী এখানে এসে কত দিনের মধ্যে জলের সমস্যা সমাধান হবে তা লিখিত ভাবে না জানাচ্ছেন, ততক্ষণ পর্যন্ত তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + one =