২২ লাখি গাড়ি নিয়ে খোঁচা কুণালের, অর্থের উৎস জানিয়ে জবাব শতরূপের

কলকাতা: পাহাড় প্রমাণ নিয়োগ দুর্নীতি কার্যক কোনঠাসা রাজ্যের শাসকদল। এই পরিস্থিতি তৃণমূল বাম আমলের ‘চিরকূট’ সুপারিশকে টার্গেট করেছে। চলছে কটাক্ষ, পাল্টা কটাক্ষ। তারই মধ্যে এবার সিপিএমের তরুণ নেতা শতরূপ ঘো¡কে নিশানা করল তৃণমূল।
নির্বাচনী হলফনামায় ২ লক্ষ টাকার সম্পত্তি দেখিয়ে ২২ লাখের গাড়ি চড়েন কী করে সিপিএমের এই নেতা? টুইটে প্রশ্ন তুললেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সিপিএমের সর্বক্ষণের কর্মী হয়েও কী ভাবে এত দামি গাড়ি তিনি কিনলেন, প্রশ্ন তুলেছেন কুণাল।
পালটা আলিমুদ্দিন থেকে সাংবাদিক বৈঠক করে শতরূপ ঘোষ নথি দেখিয়ে এর জবাব দিয়েছেন। শতরূপের দাবি, গাড়ির দাম দিয়েছেন তাঁর বাবা শিবনাথ ঘো¡। তিনি জানান, গাড়ি তাঁর নামে কেনা হলেও দাম দিয়েছেন তাঁর বাবা। বেশিরভাগটাই পেমেন্ট হয়েছে চেকের মাধ্যমে। কিছু টাকা নগদেও দেওয়া হয়েছে।
শতরূপ ঘোষ। বাম শিবিরের তরুণ এবং জনপ্রিয় নেতা। নির্বাচনী লড়াইয়েও বেশ কয়েকবার অংশ নিয়েছেন, কিন্তু জিততে পারেননি। সিপিএমের সর্বক্ষণের কর্মী শতরূপ।
শতরূপের পাল্টা বক্তব্য, সমস্ত খরচ, বাবার সঞ্চিত অর্থ, ব্যাঙ্ক ডিটেলস তিনি দিয়ে দিলেন। এর পরেও কোনও অনিয়ম চোখে পড়লে শাসকদল আইনি পদক্ষেপ করতেই পারে। তবে, তিনি কার টাকায় গাড়ি কিনবেন, তা শাসকদলের মাথাব্যথার কারণ হতে পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × five =