চোট সারিয়ে অনুশীলনে ফেরার পর করোনা আক্রান্ত কে এল রাহুল

কেএল রাহুলের খারাপ সময় চলছেই। কুঁচকির চোটের জন্য ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন। এ বার কোভিডে আক্রান্ত হয়েছেন টিম ইন্ডিয়ার এই ব্যাটার। সেইজন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের বাইরে চলে যেতে পারেন তিনি। আগামী শনিবার বেঙ্গালুরু থেকে তাঁর ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা হওয়ারও কথা ছিল। কিন্তু আচমকা কোভিডে আক্রান্ত হয়ে রাহুলের ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়াই অনিশ্চয়তার মধ্যে পড়ে গেল।
রাহুলের কোভিড আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন খোদ বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, “কেএল রাহুল করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়া কমনওয়েলথ গেমসে অংশ নিতে চলা ভারতীয় মহিলা ক্রিকেট টিমের একজন সদস্যও কোভিড আক্রান্ত।”

এ দিকে শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে নামছে শিখর ধাওয়ানের ভারত। সেখানে আবার আর এক বিপত্তি। তুমুল বৃষ্টিতে টিমটা অনুশীলনই করতে পারল না। তাই ইন্ডোরে অনুশীলন করে দুধের স্বাদ ঘোলে মেটালেন শুভমন গিল-সূর্য কুমার যাদবরা।

পরে বিসিসিআই-এর পোস্ট করা এক ভিডিয়োতে শুভমান বলেন, “ইংল্যান্ড থেকে এখানে আসার পর ভেবেছিলাম, মাঠে নেমে প্রস্তুতির সুযোগ পাব। কিন্তু সেটা হল না। যাক গে। একেবারে প্র্যাকটিস না করার চেয়ে ইন্ডোরে করা ভাল। ইন্ডোরেই কিছু ড্রিল করলাম। যেমন আন্ডারআর্ম বল খেললাম। আশা করছি, একটা উত্তেজক সিরিজই আমাদের জন্য অপেক্ষা করছে।”
তবে ইন্ডোর নেটে শিখর ধাওয়ান-সহ অন্যান্য ব্যাটাররা লম্বা সময় ব্যাট করেন। তরুণ বাঁহাতি পেসার অর্শদীপ সিংকেও দেখা যায় বল করতে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে একদিনের সিরিজে বিরাট কোহলি ছাড়াও রোহিত শর্মা, ঋষভ পন্থও খেলছেন না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 17 =