খারাপ আবহাওয়ায় কলকাতায় ল্যান্ডই করতে পারল না কেকেআর

কথা ছিল কলকাতায় আসার, মন্দ আবহাওয়ায় যেতে হল গুয়াহাটিতে! কলকাতা নাইট রাইডার্স প্লেয়ারদের ক্ষেত্রে এমনটাই হল। গরমে হাসফাঁস অবস্থা ছিল বাংলার। কলকাতার পরিস্থিতি খুবই সঙ্গীন ছিল। অবশেষে আজ সন্ধ্যা থেকে স্বস্তির বৃষ্টি শহরে। সঙ্গে বজ্র-বিদ্যুৎও। কলকাতার জন্য স্বস্তির বৃষ্টি হলেও, অস্বস্তির হয়ে দাঁড়াল কলকাতা নাইট রাইডার্সের জন্য। লখনউ থেকে কলকাতার বদলে যেতে হল গুয়াহাটিতে।

আগের রাতে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স। অনবদ্য জয়ও ছিনিয়ে নিয়েছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এ মরসুমের অন্যতম ধারাবাহিক দল কেকেআর। পয়েন্ট টেবলেও শীর্ষে। প্লে-অফে কার্যত এক পা ফেলে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। এরপর ঘরের মাঠে ম্যাচ কেকেআরের। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলবে। তার আগে বিমানবিভ্রাট।

কেকেআরের চার্টার্ড ফ্লাইট লখনউ থেকে সময়মতো বেরোলেও কলকাতায় ল্য়ান্ড করতে পারেনি। মন্দ আবহাওয়ার কারণে ফ্লাইট ল্যান্ড করার অনুমতি মেলেনি। নাইটদের বিমান অন্যপথে ঘুরিয়ে নিয়ে যাওয়া হয় গুয়াহাটিতে। সেখানেই বেশ কিছুটা সময় অপেক্ষা করতে হয় কেকেআরকে।

টিম ম্যানেজমেন্টের তরফে জানানো হয়েছে, কলকাতা যাওয়ার অনুমতি পেয়েছে কেকেআরের চার্টার্ড ফ্লাইট। রাত ১১টা নাগাদ কলকাতায় পৌঁছনোর কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + nineteen =