প্রোমোটিং-বিবাদে নারকেলডাঙায় অন্তঃসত্ত্বার পেটে লাথি! গ্রেপ্তার ৭

কলকাতা: প্রোমোটিং নিয়ে বিবাদের জেরে বাড়িতে ঢুকে ৮ মাসের অন্তঃসত্ত্বার পেটে লাথি মারার ভয়াবহ অভিযোগ উঠেছে নারকলেডাঙায়! আশঙ্কাজনক অবস্থায় কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে ওই অন্তঃসত্ত্বাকে। ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। এবার এই ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের মঙ্গলবার আদালতে তোলা হবে । ধৃতদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে।
অভিযোগ, রবিবার প্রোমোটিং সংক্রান্ত বিবাদের জেরে ওই অন্তঃসত্ত্বা মহিলার বাড়িতে চড়াও হয় দুÜৃñতীরা। বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি ওই মহিলার শ্বশুর ও স্বামীকে মারধর করা হয়। অভিযোগ, পুলিশের কাছে এ নিয়ে অভিযোগ জানাতে থানায় গেলে উল্টে অন্তঃসত্ত্বা বধূর শ্বশুরকে গ্রেপ্তার করা হয়। তিনি জামিনে রবিবার ছাড়া পান। সন্ধেয় তাঁদের হামলা হয় বলে অভিযোগ।
ঘটনার প্রতিবাদে বিজেপির মহিলা মোর্চা ধিক্কার মিছিল করে নারকেলডাঙা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায়। গোটা ঘটনায় উঠে আসছে তৃণমূল বিধায়ক পরেশ পালের নাম। অভিযোগ, হামলাকারীরা তাঁর ঘনিষ্ঠ। উঠে এসেছে তৃণমূল কাউন্সিলর পাপিয়া ঘোষ ও প্রাক্তন কাউন্সিলর স্বপন সমাদ্দারের নামও। তবে তাঁরা অভিযোগ অস্বীকার করেছেন।
আক্রান্ত মহিলার অভিযোগ, হামলাকারীরা পাড়ারই বাসিন্দা। তিনি তাদের চেনেন । ওই ঘটনার প্রতিবাদে সরব হয়েছে বিজেপি। চিকিৎসাধীন অন্তঃসত্ত্বাকে দেখতে যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।
জানা গিয়েছে, কিছুদিন আগে নারকেলডাঙার বাসিন্দা শিবশঙ্কর দাস তাঁর বাড়িটি প্রোমোটিংয়ের জন্য দিয়েছিলেন। অভিযোগ, প্রোমোটার কিছুটা কাজ করে ফেলে রাখে। এদিকে নতুন একটি দল প্রোমোটিং করতে এলে রাজি হননি শিবশঙ্কর দাস। তাঁর অভিযোগ, ওই নতুন লোকেরা বিধায়ক পরেশ পালের ঘনিষ্ঠ। তিনি তাঁদের সঙ্গে প্রোমোটিং-এর শর্তে যেতে না চাওয়ায় প্রথমে বিধায়কের নাম করে ডাকা হয়। পরে তাঁদের বাড়িতে হামলা করা হয়।
এদিকে, আশঙ্কাজনক অবস্থায় ওই সন্তানসম্ভবা মহিলার চিকিৎসা চলছে।তিনি প্রসূতি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্তরা শাসক দল ঘনিষ্ঠ, এমনটাই দাবি নিগৃহীতার পরিবারের। যদিও বিধায়ক পরেশ পাল এই অভিযোগ উড়িয়ে দাবি করেছেন ওই ব্যক্তিকে তিনি চেনেন। নারকেলডাঙা থানা সূত্রে জানা গিয়েছে, এ নিয়ে অভিযোগ হয়নি। গ্রেপ্তারি পরোয়ানা থাকায় শিবশঙ্কর দাসকে গ্রেপ্তার করা হয়েছিল। কাউন্সিলর পাপিয়া ঘোষও অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =