বাড়িতে গিয়ে সকল ধর্মের মহিলাদের রাখি পরালেন কাঁকসা ব্লক মহিলা তৃণমূল কংগ্রেস

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে কাঁকসা ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বুধবার সকাল ১১টা থেকে রাখিবন্ধন উৎসব ও সম্প্রীতি দিবস পালন করা হয়। কাঁকসার সিংপাড়া, শেখপাড়া সহ আশপাশের এলাকায় বাড়ি বাড়ি গিয়ে সকল ধর্মের মহিলাদের হাতে রাখি পরিয়ে উৎসব পালিত হল।
এদিন মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীদের সঙ্গে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের সহ-সভাপতি হিরন্ময় ব¨্যােপাধ্যায়, কাঁকসা গ্রাম পঞ্চায়েতের সদস্য লালটু চট্টোপাধ্যায়, কাঁকসা ব্লকের মহিলা তৃণমূল কংগ্রেসের সভা নেত্রী দেবযানী মিত্র সহ অন্যান্যরা। কাঁকসা ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী দেবযানী মিত্র জানিয়েছেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁরা পবিত্র রাখি উৎসবের দিনে এলাকার সকল ধর্মের মানুষের পাশাপাশি মহিলাদের সঙ্গে মৈত্রী বন্ধন করে সকলের সঙ্গে সম্পর্ক আরও নিবিড় করলেন। আগে বোনেরা ভাইদের হাতে রাখি পরিয়ে এই উৎসব পালন করত। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সকল ধর্মের মানুষের সঙ্গে সম্পর্ক আরও মজবুত করতে সকল কর্মীদের এই উৎসব পালন করার নির্দেশ দিয়েছেন।
তবে বাড়ির মহিলারা সংসারের কাজে ব্যস্ত হয়ে পড়ায় তাঁরা অনেকেই বাড়ির বাইরে বেরতে পারেন না। তাঁদের কথা মাথায় রেখেই মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের হাতে রাখি পরিয়ে ও তাঁদের মিষ্টি মুখ করিয়ে রাখি উৎসব পালন করলেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =