‘ভারত-পাকিস্তান ফাইনাল হতে দেব না’, সেমিফাইনালের আগে হুঙ্কার বাটলারের

বড় ম্যাচের আগে হুঙ্কার ছেড়ে রাখলেন ইংল্যান্ডের তারকা ব্যাটার জস বাটলার। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ভারত-পাকিস্তানের মধ্যে হোক। এটা শুধু দুই দেশেরই ভক্তরাই নয়, প্রত্যেক ক্রিকেটপ্রেমীই হয়তো চায়। তবে সেই পথে বাঁধা হয়ে দাঁড়াতে পারেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। ভারত-পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল হবে না। এদিন জোর গলায় এমনই কথা বলে গেলেন তিনি।

সেমিফাইনালে ভারতকে হারাতে সর্বোচ্চ চেষ্টা করবেন তিনি। বুধবার সেই কথা জানিয়ে রাখলেন বাটলার। ১০ নভেম্বর অ্যাডিলেডে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল খেলা হবে। তার ঠিক আগে ইংল্যান্ড অধিনায়কের এমন হুঙ্কার মাইন্ড গেম জমিয়ে দিল বলা চলে। ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার বলেছেন, ‘আমরা ভারত-পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল চাই না। তাই এটা যাতে না হয় সেই জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করব। ভারতের বিরুদ্ধে সেমিফাইনালের আগে ইংল্যান্ড শিবিরে কেমন পরিবেশ? এই বিষয়ে বাটলার বলেন, শিরোপা জেতার ক্ষমতা ধরে ভারত। শক্তিশালী প্রতিদ্বন্দ্বী। তবে ওদের বিরুদ্ধে ম্যাচের জন্য আমরা পুরোপুরি প্রস্তুত। আমাদের দলের প্রতিটা ক্রিকেটার এই ম্যাচের জন্য রেডি।

বাটলার আরও বলেছেন, ‘বিশ্বের অন্যতম সেরা স্টেডিয়াম অ্যাডিলেড ওভাল। সেখানে ভারতের বিরুদ্ধে সেমিফাইনাল খেলতে পেরে আমরা উত্তেজিত। এখানে প্রচুর সংখ্যক ভারতের সমর্থক থাকবেন। একজন খেলোয়াড় হিসেবে এটি একটি বড় সুযোগ হবে আমার কাছে। কারণ যে কেউ এমন একটি ম্যাচে অংশ নিতে চায়। আর এই ম্যাচ জেতার জন্য আমরা জান-প্রাণ লড়িয়ে দেব।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 8 =