বিজেপির টিকিটে জিতেই তৃণমূলে যোগ, গেরুয়া শূন্য ওন্দার কল্যাণী গ্রাম পঞ্চায়েত

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বিজেপির টিকিটে জিতেই তৃণমূলে যোগ দিলেন এক পঞ্চায়েত সদস্যা। শুক্রবার কাজল মই নামের ওই জয়ী বিজেপি প্রার্থী তৃণমূলে যোগ দেওয়ায় বাঁকুড়ার ওন্দা ব্লকের কল্যাণী গ্রাম পঞ্চায়েত বিরোধী শূন্য হল।
বাঁকুড়া জেলার ২২টি ব্লকের মধ্যে বিজেপি তুলনামূলকভাবে ভালো ফল করেছে ওন্দা ব্লকে। এই ব্লকের পাঁচটি গ্রাম পঞ্চায়েতে সংখ্যাগরিষ্ঠ আসন পেয়েছে বিজেপি। অন্যান্য গ্রাম পঞ্চায়েতগুলিতে সংখ্যাগরিষ্ঠতা না মিললেও, বিজেপির ঝুলিতে গিয়েছে একাধিক আসন। সেই ওন্দা ব্লকেই এবার গেরুয়া বাহিনীকে ধাক্কা দিতে বিজেপির এক জয়ী পঞ্চায়েত সদস্যাকে তৃণমূলে যোগ দেওয়ানোর ঘটনা ঘটল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওন্দা ব্লকের কল্যাণী গ্রাম পঞ্চায়েতের ১১টি আসনের মধ্যে ১০ টিতে জয়ী হয়। একটি আসনে জয় পায় বিজেপি।
এবার বিজেপির সেই জয়ী প্রার্থী কাজল মই যোগ দিলেন তৃণমূলে। এদিন কাজল মইয়ের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন ওন্দা ব্লক সভাপতি উত্তম বীট। বিজেপির দাবি, ভয় দেখিয়ে ও অর্থের বিনিময়ে বিরোধীদের জোর করে তৃণমূলে যোগ দিতে বাধ্য করা হচ্ছে। তৃণমূল অভিযোগ অস্বীকার করে দাবি করেছে রাজ্যজুড়ে চলা উন্নয়নে সামিল হতেই এই যোগদান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =