জেলাশাসককে দামোদর-অজয়ে অবৈধ বালির কারবারের অভিযোগ জিতেন্দ্রর

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: এবার অজয় ও দামোদর নদে অবৈধ ভাবে বালি চুরি হচ্ছে বলে জেলাশাসককে অভিযোগ জানিয়ে, বালি পাচার হচ্ছে সংক্রান্ত ভিডিও অ্যাটাচ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন প্রাক্তন আসানসোলের মেয়র তথা পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি।
আসানসোল লোকসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে শেষ হলেও, বালি পাচার নিয়ে সরব হলেন পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক তথা আসানসোল পুর নিগমের প্রাক্তন মেয়র বর্তমানে বিজেপির রাজ্য নেতা জিতেন্দ্র তিওয়ারি। শুক্রবার তিনি জেলাশাসককে বালি চুরির ব্যাপারে অভিযোগ করেন। তিনি অভিযোগ করেন, আসানসোল শিল্পাঞ্চল সংলগ্ন অজয় ও দামোদর থেকে বালি মাফিয়ারা অবৈজ্ঞানিক পদ্ধতিতে বালি উত্তোলন করে পাচার করছে। যার ফলে পশ্চিমবঙ্গ সরকারের রাজস্বের ক্ষতি হচ্ছে। জিতেন্দ্র তিওয়ারি জেলাশাসককে এই অভিযোগ করার পর অবৈধ বালি পাচার সংক্রান্ত ভিডিও সহ জেলাশাসককে দেওয়া অভিযোগপত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।
উল্লেখ্য, ভোট পূর্ববর্তী কালে অবৈধ বালি পাচার নিয়ে জিতেন্দ্র তিওয়ারি সহ আসানসোল দক্ষিণের বিধায়ক বর্তমানে লোকসভা কেন্দ্রের প্রার্থী অগ্নিমিত্রা পাল বহুবার সরব হন। এমনকি অতিরিক্ত বালি বোঝাই ডাম্পারের ধাক্কায় একাধিক ব্যক্তির মৃত্যুর অভিযোগ ওঠে। ভোট পরবর্তীকালে জিতেন্দ্র তিওয়ারির জেলাশাসকের কাছে এই অভিযোগ এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − one =