ইডেনের ম্যাচ দেখতে রাজভবনে খুলল জনতা স্টেডিয়াম

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে হাই ভোল্টেজ ক্রিকেট ম্যাচ দেখার সুযোগ করে দিতে রাজভবন  সাধারণ মানুষের জন্য দরজা খুলে দিচ্ছে। রবিবার ৫০০ জন মানুষ ‘আগে এলে আগে পাবেন’ ভিত্তিতে রাজভবনের লনে বসে বড় স্ক্রিনে খেলা দেখার সুযোগ পাবেন বলে রাজভবনের তরফে জানানো হয়েছে। বিবৃতিতে জানানো হয়েছে, সাধ্যের মধ্যে দামে মানুষ আগামীকাল ম্যাচের টিকিট পাচ্ছেন না এই মর্মে বহু অভিযোগ আসায় রাজ্যপাল সিভি আনন্দ বোস রাজভবনে জনতা ক্রিকেট স্টেডিয়াম খোলার নির্দেশ দিয়েছেন। যাতে মানুষ রাজভবনের লনে বসে বড় স্ক্রিনে খেলা দেখার সুযোগ পান।

এই সুযোগ পাওয়ার জন্য aamnesaamne.rajbhavankolkata@gmail.com এ মেল পাঠিয়ে আবেদন করতে হবে বলে জানানো হয়েছে।রবিবার বেলা ১২টা নাগাদ রাজভবনের দরজা খুলবে। যে আগে পৌঁছবে সেই ভিতরে ঢুকতে পারবেন খেলা দেখার জন্য। দুপুর দুপুর দু’টো পর্যন্ত খোলা থাকবে রাজভবনের গেট! নিজের পরিচয়পত্র ও রাজভবনের অফিশিয়াল ইমেল এড্রেসে পাঠানো ইমেলের কপি নিয়ে আসলেই ভিতরে ঢুকতে পারবেন।

ইডেনের ম্যাচ ঘিরে বিতর্ক শুরু হয়েছে। চারপাশে টিকিটের হাহাকার। অভিযোগ, চাহিদার মধ্যেই টিকিটের কালোবাজারি হচ্ছে। তাই নিয়ে তদন্ত করছে কলকাতা পুলিশ। অনেকেই টিকিট পায়নি বলে অভিযোগ। তার মধ্যেই জনসাধারণের জন্য দরজা খুলে দিল রাজভবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 4 =