মা ক্যান্টিনের উদ্বোধন বর্ধমান পুলিশলাইন বাজারে

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: রবিবার বর্ধমান পুরসভার উদ্যোগে আবারও একটি মা ক্যান্টিনের উদ্বোধন করা হল পুলিশলাইন বাজারের সামনে। মাত্র ৫ টাকায় পেট ভরে ভাত, ডাল, সবজি ,ডিমের বন্দোবস্ত করা হয়।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন প্রকল্পগুলির মধ্যে এটিও একটি প্রকল্প। যেটি বর্ধমান পুরসভার উদ্যোগে নেওয়া হয়েছে বর্ধমান শহরের মধ্যে। ইতিমধ্যেই পুরসভার উদ্যোগে ৩টি মা ক্যান্টিন খোলা হয়েছে। রবিবার পুলিশ লাইন বাজারে নতুন করে আরও একটি মা ক্যান্টিনের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদার, মন্ত্রী স্বপন দেবনাথ, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, পুরসভার পুরপতি পরেশ চন্দ্র সরকার, সভাধিপতি শ্যামাপ্রসন্ন লোহার, এছাড়াও অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলররা।
গরিব মানুষের সুবিধার্থেই এই মা ক্যান্টিন চালু হল। এই ক্যান্টিনের ফলে অনেক পথচলতি সাধারণ মানুষ উপকৃত হবেন বলেই মনে করা হচ্ছে। এইরকম মধ্যাহ্ন ভোজনের আয়োজন অনেক সাধারণ মানুষের কাছে বেশ প্রশংসনীয় হয়ে উঠছে। প্রতিদিন দুপুর ১টা থেকে ২টো পর্যন্ত এই ব্যবস্থা চালু থাকবে পুলিশলাইন বাজারে নতুন মা ক্যান্টিনে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 9 =