সালিশি সভায় প্রতারক প্রেমিককে জুতো পেটা করে থুতু চাটালো প্রেমিকা, ভিডিও ভাইরাল

বুবুন মুখোপাধ্যায়, আসানসোল: কুলটিতে প্রাক্তন মহিলা তৃণমূল কাউন্সিলর ও তাঁর স্বামীর (তৃণমূল নেতা) উপস্থিতিতে বসানো সালিশি সভায় উঠে এল এক চাঞ্চল্যকর দৃশ্য। প্রতারক প্রেমিককে জুতোপেটা করে থুতু চাটাচ্ছে প্রতারিত প্রেমিকা।
ঘটনা সূত্রে জানা গিয়েছে, আসানসোল পুরনিগমের ৭১ নম্বর ওয়ার্ডে কুলটির রানিতলা এলাকায় বিবাহিত এক ব্যক্তি নিজের পরিচয় গোপন রেখে প্রেমের সম্পর্ক গড়েছিলেন এক যুবতীর সঙ্গে। যুবতীর অভিযোগের ভিত্তিতে এই বিষয়ে একটি সালিশি সভা বসানো হয়। সেই সভার একটি ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, তৃণমূল নেতাদের নিদানে ওই যুবতী অভিযুক্ত যুবককে প্রথমে জুতোপেটা করে। পরে যুবতীর থুতু চাটানো হয় ওই অভিযুক্তকে। বিষয়টি সকলের নজরে আসতেই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। বিজেপি মণ্ডল সভাপতি অমিত গড়াইয়ের অভিযোগ খাপ পঞ্চায়েত বসিয়ে তৃণমূল নেতৃত্ব এইভাবে নিজেদের হাতে আইন তুলে নিচ্ছে। যদিও এই ঘটনার দায় নেয়নি শাসক দল।
জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ের দাবি, কুলটি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন নাজনি বেগম। তিনি তৃণমূলের টিকিটে জেতেননি। তিনি নির্দল কাউন্সিলার ছিলেন পরে তৃণমূল পুরবোর্ডকে সমর্থন করেছিলেন। পরের বার টিকিট না পেয়ে তৃণমূল ছেড়ে দেন। তার স্বামী খুরশিদ আনোয়ার সেই সময় তৃণমূল করলেও পরে দল ছেড়ে বেরিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 3 =