দলীয় প্রার্থীর সমর্থনে কাঁকসায় দেওয়াল লিখন মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: দলীয় প্রার্থীর সমর্থনে বৃহস্পতিবার দুপুরে কাঁকসার মোল্লাপাড়ায় তুলি হাতে নিয়ে দেওয়াল লিখলেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী তথা দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মজুমদার।
বৃহস্পতিবার দুপুরে তৃণমূলের মনোনীত জেলা পরিষদের প্রার্থী বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রার্থীদের সমর্থনে কাঁকসার মোল্লাপাড়ায় দেওয়াল লেখেন রাজ্যের মন্ত্রী। দলীয় কর্মী সমর্থকদের নিয়ে কাঁকসার মোল্লাপাড়ায় মিছিল করার পাশাপাশি তৃণমূলের একটি নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদার।
মন্ত্রী প্রদীপ মজুমদার জানান, কিছুদিন আগেই তৃণমূলের নব জোয়ারে যে উদ্দীপনা ছিল কর্মী সমর্থকদের মধ্যে তার থেকেও বেশি নির্বাচনের প্রচারে কর্মীদের উদ্দীপনা দেখা যাচ্ছে কাঁকসায়। সাধারণ মানুষের সমর্থনে আগামী দিনে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবে, এমনটাই দাবি করেন তিনি। তৃণমূলের মনোনীত জেলা পরিষদের প্রার্থী বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, প্রদীপ মজুমদার তাঁদের প্রচারে এসে কর্মীদের মনোবল বাড়িয়েছেন। তাঁর সমর্থনে এলাকায় একটি দেওয়াল লেখার পাশাপাশি একটি নির্বাচনী কার্যালয় তিনি উদ্বোধন করেন।
এদিন প্রচারে জেলা পরিষদের প্রার্থী বৈশাখী বন্দোপাধ্যায় ছাড়াও ছিলেন জেলা পরিষদের আর এক প্রার্থী সমীর বিশ্বাস, তৃণমূল নেতা পল্লব বন্দোপাধ্যায়, দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যানে সুভাষ মণ্ডল সহ পঞ্চায়েতের প্রার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + one =