বর্ধমানে বিজেপির জেলা সভাপতি, সাংসদের পোস্টার ঘিরে চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান:শহর জুড়ে বিজেপির বর্ধমান জেলার সভাপতি এবং বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদের পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়াল। যাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। পঞ্চায়েত ভোটের গণনা শেষ হতেই বৃহস্পতিবার বর্ধমান শহরের বিভিন্ন জায়গায় যেমন- কোর্ট চত্বর এবং পুলিশ লাইন এলাকায় দেখা গেল বিজেপির পোস্টার। এদিন পোস্টারে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ এসএস আলুআলিয়া ও বর্ধমান জেলার বিজেপির সভাপতি অভিজিৎ তা-র ছবি দিয়ে পোস্টার দেওয়া হয়েছে।
পোস্টারে লেখা আছে, ‘এসএস আলুআলিয়া সাংসদ ও অভিজিৎ তা জেলা সভাপতি জুটি হাটাও। বর্ধমান জেলা পূর্ব বিজেপি বাঁচাও।’ এই বিষয়ে বিজেপি জেলার মুখপাত্র এসআর ব¨্যােপাধ্যায় বলেন, ‘এই পোস্টার রাজনীতি আজকে প্রথম হয়েছে এরকম নয়, দীর্ঘদিন ধরে হচ্ছে। আমরা আগেও বলে এসেছি এই পোস্টার রাজনীতিতে বিজেপি বিশ্বাস করে না। সে নিজেদের দলের হোক বা ওপর রাজনীতি দলের। এই পোস্টারে কেউ বিশ্বাস করে না।’
এ বিষয়ে রাজ্য তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, এটা বিজেপির নিজস্ব দলীয় ব্যাপার, ওদের দলটি বরাবরই গোষ্ঠাদ্ব¨েµ জর্জরিত এবং দীর্ঘদিন ধরে ওদের পোস্টার লাগানো, অফিস ভাঙা, গাড়িতে আগুন লাগানোর কম্পিটিশন নিজেদের মধ্যে শুরু হয়েছে। কারণ ওপর থেকে চাপিয়ে দেওয়া নেতৃত্বদের নীচের তলায় যারা আছে তারা মানতে চাইছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + ten =