অপরাধ করলে, দল তাঁকে শাস্তি দেবে : জয়া দত্ত

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: গতকাল বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল কাঁকসায় এসে বলেছিলেন, ‘সায়নী ঘোষকে ইডি ডাকছে, তাঁকে যেতেই হবে। সমস্ত হিসেব দিতেই হবে।’ পরদিন বৃহস্পতিবার দুপুরে তৃণমূলের মনোনীত প্রার্থীদের সমর্থনে আয়োজিত মিছিলে যোগ দিতে এসে রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের চেয়ারম্যান জয়া দত্ত দাবি করেন, ‘কেউ অপরাধ করলে সে শাস্তি পাবে। দল তাকে শাস্তি দেবে। তৃণমূল কংগ্রেস স্বচ্ছতার সঙ্গে দল করে। যদি আইনে কেউ দোষী সাব্যস্ত হয়, তার ব্যবস্থা তৃণমূল কংগ্রেস নিজে দায়িত্ব নিয়ে করবে। তৃণমূল কংগ্রেস একমাত্র রাজনৈতিক দল, যেখানে কেউ যদি অন্যায় বা অপরাধ করে, তাদেরকে দল থেকে সাসপেন্ড বা বহিষ্কার করে দেওয়া হয়। ভারতবর্ষের আর কোনও দল এই কাজ করে না।’ গতকাল সায়নী ঘোষ প্রসঙ্গে অগ্নিমিত্রা পলের মন্তব্যেরই কড়া ভাষায় জয়া দত্ত এদিন জবাব দেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।
জয়া দত্ত আরও বলেন, ‘যারা চুরি, দুর্নীতি করে তাদেরকে নরেন্দ্র মোদি বড় বড় আসনে অলঙ্কৃত করেন। মিথ্যা কথা বলে বিজেপি গ্রামে প্রচার করে বেড়াচ্ছে। এলাকায় এলাকায় গিয়ে ভাঁওতা দিয়ে বেড়াচ্ছে। ২০১৯ আর ফিরে আসবে না।’ বিধায়িকা অগ্নিমিত্রা পলকে কটাক্ষও করেন তিনি। বলেন, ‘উনি লোটা কম্বল গুটিয়ে রাখুক। ২০২৪ এ বাংলা ছাপিয়ে গিয়ে ভারতবর্ষের মসনদে মমতা বন্দ্যোপাধ্যায় বসবেন।’
এদিন দুপুর তিনটে থেকে দলীয় প্রার্থীদের সমর্থনে কাঁকসা হাটতলা থেকে মিছিলে যোগ দেন জয়া দত্ত। এদিন তাঁর সঙ্গে ছিলেন গলসির বিধায়ক নেপাল ঘোড়ুই, তৃণমূল নেতা পল্লব বন্দোপাধ্যায়, তৃণমূলের মনোনীত জেলা পরিষদের প্রার্থী বৈশাখী বন্দোপাধ্যায়, কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য, ব্লকের যুব সভাপতি কুলদীপ সরকার সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + 14 =