ম্যাগি খেয়ে মৃত্যু গৃহবধূর

ম্যাগি খেয়ে মর্মান্তিক মৃত্যু মুম্বইয়ের গৃহবধূর। বাড়িতে ইঁদুরের উৎপাত, তাই একটি টমোটোয় ইঁদুরের বিষ (Rat Poison) মিশিয়ে ছিলেন তরুণী। ম্যাগি তৈরি করার সময় ভুল করে সেই টমেটো দিয়ে দেন রান্নায়। এরপর সেই বিষাক্ত ম্যাগি খেয়েই মর্মান্তিক মৃত্যু হল মুম্বইয়ের (Mumbai) বাসিন্দা ওই গৃহবধূর। বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকেরা। যদিও বাঁচানো যায়নি।

মৃতা গৃহবধূ তরুণীর নাম রেখা নিষাদ (Rekha Nishad)। মুম্বই শহরের মালাদ এলাকার পাসকেল ওয়াড়ির বাসিন্দা ছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, ইঁদুর মারতে গত ২১ জুলাই তিনি একটি টমেটোতে বিষ মিশিয়ে রেখেছিলেন। পরদিন সেই বিষাক্ত টমেটোই ভুল করে ম্যাগিতে দিয়ে ফেলেন। পুলিশ আধিকারিক মুসা দেবর্ষী জানিয়েছেন, টিভি দেখতে দেখতে রান্না করছিলেন গৃহবধূ। ওই সময়েই অন্যমনস্ক হয়ে বিষাক্ত টমোটো ম্যাগিতে দিয়ে দেন। পরে সেই খাবার নিজেই খান।

ম্যাগি খাওয়ার ঘণ্টা খানেক বাদেই প্রবল বমি শুরু হয় মহিলার। তরুণীর শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে থাকে। তাঁর স্বামী ও দেওর তাঁকে স্থানীয় হাসপাতাল নিয়ে গিয়ে ভর্তি করেন। সপ্তাহ খানেকের বেশি সময় ধরে সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। গতকাল মৃত্যু হয় তরুণীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 13 =