ডুবছে ঘাটাল, মালদ্বীপে বান্ধবী নিয়ে ঘুরছেন, দেবকে কটাক্ষ হিরণের

কলকাতা: ফি বছরই বৃষ্টি হলে ডুবে যায় পশ্চিম মেদিনীপুরের ঘাটাল। এ নিয়ে একাধিক পরিকল্পনা হলেও তা এখনও বাস্তবায়িত হয়নি। এই ঘাটালেরই সাংসদ অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। এবার নাম না করে ঘাটালের সাংসদকে খোঁচা দিলেন খড়্গপুরের বিজেপি বিধায়ক তথা আর এক অভিনেতা হিরণ। তাঁর কটাক্ষ, ঘাটাল ডুবলেও দেখা মেলে না এলাকার তৃণমূল সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবের। দেবের সম্পত্তি, তাঁকে সিবিআই তলব সহ আরও বিভিন্ন ইস্যুতে তাঁকে খোঁচা দিয়েছেন হিরণ। দেব এক্ষেত্রে রাজনৈতিক প্রতিপক্ষকে আক্রমণের পথে না হাঁটলেও, হিরণ ‘হীনন্মন্যতায় ভুগে’ এমন মন্তব্য করছেন বলে পাল্টা খোঁচা দিয়েছে তৃণমূল।
সম্প্রতি ঘাটালে কালীপুজো উপলক্ষে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হিরণ। সেখানে ঘাটালের বন্যা পরিস্থিতির কথা তুলে ধরে দেবকে তাঁর কটাক্ষ, ‘৭৫ বছর ধরে ঘাটাল জলের তলায় ডুবে আছে। সমস্ত রাজনৈতিক নেতা ভোট চায়। কিন্তু ভোট হওয়ার পর কলকাতার ফ্ল্যাটে থাকে। মলদ্বীপে বান্ধবীকে নিয়ে ঘুরে বেড়ায়। ৮ বছর ধরে ঘাটালে দেখতে পাওয়া যায় না। একটার পর একটা সিনেমা করে। সিনেমার নায়িকাদের সঙ্গে গান করে, নাচ করে আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকে।’
দেব ও হিরণ, দু’জনেই অভিনেতা। দু’জনেই এখন রাজনীতির মঞ্চে। তবে তফাৎ একটাই, তাঁদের রাজনৈতিক দল আলাদা। দেব ঘাটালের তৃণমূল সাংসদ, হিরণ খড়গপুর সদরের বিজেপি বিধায়ক।
তবে হিরণ তাঁকে খোঁচা দিলেও, পাল্টা সে পথ মাড়ালেন না দেব। একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আক্রমণ, পাল্টা আক্রমণের রাজনীতিতে আমি বিশ্বাস করি না। আমার মনে হয় হিরণের যা মনে হয়েছে ও বলেছে। আমি ওকে বন্ধু হিসেবে এখনও মানি।’ দেবের কথায়, তিনি দোষারোপের রাজনীতিতে বিশ্বাস করি না। হিরণের যা মনে হয়েছে বলেছে। তিনি মনে করেন রাজনীতি হল মানুষের কাজ করা। সেক্ষেত্রে ঘাটালের মানুষ জানেন দেব কী কাজ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =