গড়ফায় বাড়ি থেকে উদ্ধার টেলি অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ

কলকাতা: রবিবার  সাত সকালেই টলিপাড়ায় শোকের ছায়া। বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হল ‘আমি সিরাজের বেগম’-এ লুৎফার ভূমিকায় অভিনয়কারী টেলি অভিনেত্রী পল্লবী দে-র।

একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বাংলা সিরিয়ালের তিনি চেনা মুখ। কেন এভাবে মৃত্যু হল কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। গড়ফার গাঙ্গুলিপুকুর এলাকায় বাড়ি পল্লবী দে-র (Pallabi De ) । স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’-এ সিরাজউদ্দৌল্লার বেগম লুৎফার ভূমিকায় নজর কেড়েছিলেন পল্লবী। ‘কুঞ্জছায়া’ ধারাবাহিকেও দেখা গিয়েছিল পল্লবীর অভিনয়। বর্তমানে ‘মন মানে না’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন তিনি।

পরিবার সূত্রের খবর, এদিন সকালে ঘরের মধ্যেই ঝুলন্ত অবস্থায় দেখা যায় পল্লবীকে। তাঁর মৃতদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ তদন্ত সূত্রে জানতে পেরেছে, গড়ফায় প্রেমিকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন পল্লবী। রবিবার পল্লবীর প্রেমিকই প্রথম পুলিশে খবর দেন। তিনি নিজের বয়ানে জানিয়েছেন, সিগারেট কিনতে বেরিয়েছিলেন তিনি। ফিরে দেখেন, দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকিতে সাড়া মেলেনি। দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন সিলিং থেকে ঝুলছেন পল্লবী। তারপরই পুলিশে খবর দেন।
প্রাথমিক তদন্তে পুলিশ এও জানতে পেরেছে শনিবার রাতে প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল পল্লবী দে-র।রবিবার সকালেও কথা কাটাকাটি হয়। সকালে যখন তাঁর ঝুলন্ত দেহ পুলিশ উদ্ধার করে, দেখা যায় বিছানার চাদর গলায় পেঁচিয়ে ঝুলছিলেন তিনি।

জানা গেছে, গত বছরের জুলাই মাস থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন পল্লবী। আগে হাওড়ায় থাকতেন, কিছুদিন আগে গড়ফায় আসেন। তাঁর এই মৃত্যুর কারণ নিয়ে ক্রমেই ধোঁয়াশা আরও বাড়ছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 8 =