হোটেল থেকে উদ্ধার বিজেপির মণ্ডল সভাপতির ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন, হুগলি: কল্যাণীর হোটেল থেকে উদ্ধার ধনিয়াখালির নবনিযুক্ত বিজেপির মণ্ডল সভাপতির দেহ। ওই বিজেপি নেতার নাম সুদীপ ঘোষ। বাড়ি হুগলির গুড়াপের গুরবারি এলাকায়। কিছুদিন আগেই তাঁকে ধনিয়াখালি ব্লকের ১৯৭ নম্বর মণ্ডল বিজেপি সভাপতি হিসাবে নিযুক্ত করা হয় হুগলি সাংগঠনিক জেলা বিজেপির তরফ থেকে। সূত্রের খবর, দু’দিন আগে কল্যাণীর একটি বেসরকারি হোটেলে ঘর ভাড়া নেন তিনি। শনিবার সকালে ওই হোটেল থেকেই উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
যদিও ঝুলন্ত দেহ দেখতে পাওয়ার পরই তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কী কারণে মৃত্যু, তার তদন্ত শুরু করেছ কল্যাণী থানার পুলিশ। বাবা সুফলচন্দ্র ঘোষ জানান, দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার কথা বলে বৃহস্পতিবার বাড়ি থেকে বের হন সুদীপ। শুক্রবারও ছেলের সঙ্গে কথা হয় তাঁর। শনিবার বাড়ি ফিরবেন বলেও জানান। তার মধ্যে ঘটে যায় এই ঘটনা।
কল্যাণী থানা থেকে শনিবার সকালেই মৃত্যুর খবর জানানো হয় বাড়িতে। তবে তাঁর বাবা এও জানান, বিজেপি করতে গিয়ে প্রায়শই নানা হুমকির মুখে পড়েছেন সুদীপ। কিন্তু, ভয় পাননি কোনওদিন। তাই তিনি যে আত্মহত্যা করতে পারেন তা মানতে পারছেন না অনেকেই। শোকের ছায়া নেমেছে পরিবারে।
বিজেপির হুগলি সাংগঠনিক জেলার সভাপতি তুষার মজুমদার বলেন, ‘ওর মৃত্যু নিয়ে ধোঁয়াশা তো রয়েছে। আমার মনে হয় এর পিছনে কোনও চক্রান্ত আছে। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মৃত্যুর আসল কারণ জানতে সমস্তরকম চেষ্টা করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − four =