‘ রাজ্যপাল সাংবিধানিক দায়িত্ব পালন করে মুখ্যমন্ত্রীকে আয়না দেখিয়েছেন’ কটাক্ষ প্রিয়াঙ্কার

হাওড়া: হাওড়ার সাঁকরাইল ব্লক এলাকাতে পাঁচপাড়া গ্রাম পঞ্চায়েতে মঙ্গলবার প্রচারে এসে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমোকে তীব্র কটাক্ষ করেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেয়াল। তিনি বলেন, ‘নতুন রাজ্যপাল যখন তার কথামতো নিয়োগ দিয়েছিলেন তখন উনি খুব ভালো ছিলেন। আর এখন খারাপ হয়ে গেছেন। রাজ্যে যিনিই সংবিধান মেনে তার দায়িত্ব পালন করবেন সেই, মুখ্যমন্ত্রীকে আয়না দেখিয়ে দেবে। ঠিক যেমন জগদীপ ধনকর মুখ্যমন্ত্রীকে সংবিধানের আয়না দেখিয়েছিলেন।’

নেত্রী আরও বলেন,’ রাস্তায় যদি সত্যি উন্নয়ন দাঁড়িয়ে থাকতো, তাহলে অভিষেক বন্দোপাধ্যায়কে বাঁদরের মত লাফিয়ে লাফিয়ে ঘুরে বেড়াতে হত না। যখন মুখ্যমন্ত্রী দেখলেন যেখানেই ভাইপো যাচ্ছে সেখানেই মানুষ সাড়া দিচ্ছে না। তখনই তিনি আসরে নেমে পড়লেন। যখন তাঁকে ভূরি ভূরি অভিযোগ শুনতে হচ্ছে তখনই ভাইপো পিসিকে বলল শেষ নির্বাচনে যেমন পায়ে চোট পাওয়ার নাটক করেছিলে, এবারে কোমর ভাঙার নাটক করে নাও। বাড়িতে বস। তাই আর পিসিকে দেখতে পাওয়া যাচ্ছে না।’  এছাড়াও তিনি বলেন,’ অভিষেক বন্দোপাধ্যায় শুধু নিজের উন্নয়ন করেছেন। বাচ্চাদের গায়ে কাপড় নেই অথচ পিসি আর ভাইপোর মেকআপ করা ছবি রাস্তায় রাস্তায় রয়েছে। ছেলে, মেয়ে চেনা যাচ্ছে না।’ মিথ্যেবাদীর অপর নাম মমতা বন্দোপাধ্যায় আর তৃণমূল কংগ্রেস বলেই দাবি করেন প্রিয়াঙ্কা।

এছাড়াও মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি দিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘মুখ্যমন্ত্রীকে চালেঞ্জ ছুঁড়ে বলছি মাহাতোদের পাঁচশো টাকা আপনি বন্ধ করে দেবেন বলেছেন, করে দেখান।’ প্রিয়াঙ্কা দাবি করেন মাহাতোর তৃণমূলকে ভোট দেবে না বলেই জানিয়ে দিয়েছে। তাই এই পাঁচশো টাকা মুখ্যমন্ত্রী নাকি তৃণমূল সুপ্রিমো বলছেন সেটাই বোঝা যাচ্ছে না।

অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজনীতি ছাড়ল কি থাকলো তাতে কিছু যায় আসে বলে মনে করেন না। বিজেপি যে ১২ টা রাজ্যে ক্ষমতায় রয়েছে সেখানে পশ্চিমবঙ্গের মতো বেকারত্ব নেই বলেই দাবি করেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেয়াল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 9 =