ভারোত্তোলনের জাতীয় চ্যাম্পিয়নশিপে সোনা বাংলার মৌমিতা ঘোষের

পাওয়ারলিফ্টিংয়ের জাতীয় চ্যাম্পিয়নশিপে সুপার সানডে। পাওয়ারলিফ্টিং জাতীয় চ্যাম্পিয়নশিপের গোল্ডেন জুবিলি বর্ষ ঘিরে উন্মাদনা ছিল তুঙ্গে। ফাইনালে বরাবরের মতোই দাপট বজায় রইল রেলওয়েজের। বিভিন্ন ক্যাটেগরিতেই ট্রফি জিতলেন রেলওয়েজের পাওয়ারলিফ্টাররা। ভারতীয় পাওয়ারলিফ্টিংয়ের পাওয়ার-হাউজ রেলওয়েজ। নিজেদের ধারাবাহিকতা জারি রাখলেন রেলওয়েজের পাওয়ারলিফ্টাররা। বাংলার প্রাপ্তিও কম নয়।

মহিলাদের ৮৪ কেজি প্লাস আন্তঃরাজ্য ক্যাটেগরিতে সোনার পদক জিতলেন বাংলার মৌমিতা ঘোষ। এখানেই শেষ নয়। সার্বিক পারফরম্যান্সে রুপোর পদকও তাঁর ঝুলিতে। দীর্ঘদিনের অধ্য়াবসায় এবং পরিশ্রমের পুরস্কার পেলেন বাংলার পাওয়ারলিফ্টার। সিনিয়র ব্যক্তিগত ক্যাটেগরিতে উত্তরাখণ্ডের উৎমর্ষ উত্তম সেরা লিফ্টার হয়েছেন। সব মিলিয়ে ৪১.৯৭ পয়েন্ট রয়েছে উত্তমের। তাঁর ধারেকাছে শেষ করেছেন গুজরাটের রূত্বিক যাদব। তৃতীয় স্থানে দিল্লির অঙ্কিত পানওয়ার।

টিম চ্যাম্পিয়নশিপে সিনিয়র ক্যাটেগরিতে শীর্ষস্থান দিল্লির। দ্বিতীয় স্থানে মহারাষ্ট্র এবং গুজরাট তৃতীয়। সাবজুনিয়র ক্যাটেগরিতে উত্তরাখণ্ডের পৃথ্বী সম্রাট সেনগুপ্ত সেরা হয়েছেন। দ্বিতীয় ও তৃতীয় স্থানে শেষ করেন কেরলের অনুষ ও বিদর্ভের দিব্যাংশু পান্ডিয়া। সাব জুনিয়র টিম চ্যাম্পিয়নশিপে বিদর্ভ সেরা হয়েছে। দ্বিতীয় ও তৃতীয় উত্তরাখণ্ড ও কেরল। জুনিয়র ক্যাটেগরিতে সেরা লিফ্টার হয়েছেন বিশাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 4 =