‘নৃশংসভাবে খুন হয়েছে জার্মানি তরুণী শানি’, হামাসকে ‘বর্বর জন্তু’ বলে উল্লেখ করলেন ইজরায়েলের প্রেসিডেন্ট

সোমবার ইজরায়েলের তরফে জানানো হয়েছিল হামাসের হাতে অপহৃত জার্মান তরুণী শানি লুকের মৃত্যুই হয়েছে। উদ্ধার হয়েছে তাঁর দেহ। এবার শানির মৃত্যু নিয়ে মুখ খুললেন ইজরায়েলের প্রেসিডেন্ট ইৎজ্যাক হারজোগ। জার্মান তরুণীর মুণ্ডচ্ছেদ করেছে হামাস জঙ্গিরা বলে জানালেন তিনি।
জার্মানির দৈনিক সংবাদপত্রের মুখোমুখি হয়ে ইৎজ্যাক হারজোগ বলেন, আমি খুবই দুঃখিত। আমাদের কাছে শানির মৃত্যুর খবর এসেছে। এটা নিশ্চিত যে তাঁকে খুন করা হয়েছে। শানির মাথার খুলি উদ্ধার হয়েছে। যার মানে ওই বর্বর জন্তুরা তাঁর মুণ্ডচ্ছেদ করেছে। ইজরায়েলের প্রেসিডেন্ট আরও বলেন, মানুষদের উপর নির্মম অত্যাচার করা হচ্ছে। তাঁদের পুড়িয়ে মারা হয়েছে। দেহ টুকরো টুকরো করে দেওয়া হয়েছে।
শানির মৃত্যু নিয়ে এক্স হ্যান্ডেলে ইজরায়েলের তরফে জানানো হয়েছিল, আমরা মর্মাহত। ২৩ বছরের জার্মান তরুণী শানি লুকের মৃত্যু হয়েছে। মিউজিক ফেস্টিভ্যাল থেকে তাঁকে অপহরণ করে হামাস জঙ্গিরা। অকথ্য অত্যাচার চালায় তাঁর উপর। গাজায় তাঁকে নিয়ে মিছিল করেছিল জঙ্গিরা। শানির স্মৃতি আমাদের কাছে আশীর্বাদ হয়ে থাকবে। এবার জার্মান এই তরুণীর মৃত্যু নিয়ে প্যালেস্টাইনের জঙ্গি গোষ্ঠীকে ‘বর্বর জন্তু’ বলে উল্লেখ করলেন ইজরায়েলের প্রেসিডেন্ট।

বলে রাখা ভালো, গত ৭ অক্টোবর ইজরায়েলের বুকে ভয়ংকর হামলা চালায় প্যালেস্টাইনের জঙ্গি গোষ্ঠী হামাস। তার পর সাধারণ মানুষদের উপর তাদের নির্মম অত্যাচারের ছবি দেখে আতঙ্কিত হয়ে ওঠে গোটা বিশ্ব। প্রকাশ্যে এসেছিল শানির উপর হওয়া অত্যাচারের ভিডিও। যেখানে দেখা যায়, এক তরুণীর নগ্ন দেহ হামাস জঙ্গিরা পিকআপ ভ্যানে নিয়ে ঘোরাচ্ছে। পরে জানা যায় সেই তরুণী পেশায় ট্যাটু শিল্পী শানি লুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − four =