বচসার জেরে মঙ্গলবার রাতে শহরে ফের চলল গুলি

মঙ্গলবার রাতে শহরে ফের চলল গুলি। ঘটনাস্থল কসবার বৈকুণ্ঠ ঘোষ রোড। সামান্য ময়লা ফেলায় আপত্তি করার কারণে এই গুলি চালনোর ঘটনা বলে অভিযোগ। এদিকে এই ঘটনার তদন্তে কসবা থানার পুলিশ। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাত সাড়ে দশটা নাগাদ বৈকুণ্ঠ ঘোষ রোডে অবস্থিত স্থানীয় একটি ক্লাবের সামনে সৌমিত মণ্ডল নামে এক ব্যক্তি ময়লা ফেলতে যান। তখনই স্থানীয় বাসিন্দারা তাঁকে বারণ করেন রাস্তার উপর ময়লা ফেলতে। এরপর তিনি সেখান থেকে চলে গেলেও অভিযোগ পরে একটি পিস্তল নিয়ে এসে আবার হাজির হন। এরপর ক্লাবের ভিতরে থাকা লোকজনদের উদ্দেশ্য করে ওই ব্যক্তি জানান তিনি ময়লা রাস্তার উপরেই ফেলবেন। অভিযোগ, এরপরই শূন্যে গুলি চালান সৌমিত। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কসবা থানার পুলিশ। এরপরই অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এ দিকে, বুধবার সকাল পর্যন্ত ওই জায়গাটি পুলিশি ঘেরাটোপের মধ্যে রয়েছে বলেই জানিয়েছেন স্থানীয়রা। মঙ্গলবার রাতের ঘটনা প্রসঙ্গে স্থানীয় এক বাসিন্দা জানান, ‘রাস্তায় ময়লা ফেলার প্রতিবাদ করার জন্য উনি যদি গুলি চালান তাহলে আর কিছু বলার নেই। এরপর সকাল থেকে গালাগালি দিয়ে বলছেন তোদের বুঝে নেব। শুধু তাই নয়, নিজের গাড়িতে কখনও পুলিশ কখনও প্রেসের স্টিকার লাগিয়ে ঘোরে। মঙ্গলবার রাতে গুলি চালানোর পর আমরা কসবা থানায় অভিযোগ করে এলাম। এরপরও আজ সকালে ওই মানুষ কীভাবে এলাকায় ঢোকে।’

এদিকে গাড়িতে ‘প্রেস’ ও ‘পুলিশ’ দুই স্টিকার লাগিয়ে ঘোরার কারণে তাঁর আসল পরিচয় নিয়েও সন্দেহ রয়েছে স্থানীয়দের। সঙ্গে স্থানীয়রা এ প্রশ্নও তোলেন, ওই ব্যক্তির কাছেই বা কীভাবে বন্দুক এসেছে এবং বন্দুকের লাইসেন্স রয়েছে কি না তা নিয়েও। এদিকে কসবা পুলিশ সূত্রে খবর, সমগ্র ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =