কলকাতায় চলল গুলি, আহত ১

খাস কলকাতায় পার্ক স্ট্রিট ও মির্জা গালিব স্ট্রিটের সংলগ্ন এলাকায় চলল গুলি। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন একজন। পুলিশ সূত্রে খবর, আহত ব্যক্তি এসএসকএম হাসপাতালে ভর্তি। এদিকে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ব্যক্তি। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার সূত্রপাত শুক্রবার বিকেলে। বছর ২৯-এর একলাস বেগ ও সোনা নামে স্থানীয় দুই যুবক বাইক নিয়ে যাচ্ছিলেন। এলাকাবাসীর দাবি, সোনার বাইকে ওভারটেক করে একলাসের বাইক। কেন বাইক ওভারটেক করল তা নিয়ে দুই পক্ষের প্রথমে বচসা হয়। বিকেল সাড়ে চারটের ঘটনার রেশ গড়ায় রাত্রি ১২টা নাগাদ।

প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রায় ৭০ থেকে ৮০ জনের একটি দল এসে একলাসের ওপর চড়াও হয়। এরপরই একলাসকে লক্ষ্য করে গুলি চালানো হয়। একলাসের ডান পায়ে গুলি লাগে। গুলি চালানোর পরই অভিযুক্তরা ঘটনাস্থল ছেড়ে পালায়। এরপর স্থানীয় বাসিন্দারা গুলিবিদ্ধ একলাসকে  উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এই ঘটনায় স্থানীয় এক বাসিন্দা জানান, ‘রাত্রিবেলা ৭০ থেকে ৮০ জন এসেছে হঠাৎ করে। আসার পরে কী ঝামেলা হল বুঝলাম না। গুলি চালিয়ে পালিয়ে গেল। এরপর পুলিশ এল। তদন্ত শুরু করেছে।’ গুলি চালানোর খবর পেয়ে ঘটনাস্থলে আসে পার্কস্ট্রিট থানার পুলিশ। তবে মুল অভিযুক্ত সোনা ও তাঁর সহযোগীরা পলাতক। পুলিশ তাদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেছে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, সোনার নাম আগেই পুলিশের খাতায় ছিল। এলাকার বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে সে জড়িত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 1 =